নেছারাবাদে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা
শনিবার ● ৮ জুন ২০২৪


নেছারাবাদে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নেছারাবাদ উপজেলার উত্তর পশ্চিম সোহাগদল মাধ্যমিক বিদ্যালয়ের  মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়েছে।

শনিবার (৮ জুন) বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির সহধর্মিণী ও ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারী অধ্যাপক (অবস্ এ্যান্ড গাইনী) ডাঃ মাসউদা সুলতানা রাখির পৃষ্ঠপোষকতা আয়োজিনে  সকালে বিদ্যালয় চত্বরে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও গণপূর্ত বিভাগ ঢাকা  সার্কেল ১ এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী ইঞ্জিনিয়ার মোঃ ইলিয়াস আহমেদ নাসিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য
অধ্যক্ষ মোঃ শাহ আলম। সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক গ্রীন তালুকদার, সহকারী প্রধান শিক্ষক মোঃ বিল্লাল হোসেন প্রমুখ। এসময়  বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য, এলাকার গন্যমান্য ব্যক্তি, শিক্ষকমন্ডলীসহ এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া ছাত্র-ছাত্রী ও তাদের অবিভাবকগণ উপস্থিত ছিলেন। পরে অতিথিরা জিপিএ-৫ প্রাপ্ত ১৫ জন কৃতী শিক্ষার্থীদের হাতে সম্মাননা পত্র ও ক্রেস্ট ও প্রতিজনকে পাঁচ হাজার টাকার সম্মাননা স্মারক তুলে দেন।


আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩১:১৬ ● ৩৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ