কাউখালীতে মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার
শনিবার ● ৮ জুন ২০২৪


কাউখালীতে মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীতে মো.আবু সুফিয়ান আরিফ (১৫) নামে এক মাদরাসাছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত আবু সুফিয়ান আরিফ পার্শ্ববর্তী ঝালকাঠি জেলার সদর উপজেলার গুয়াটন গ্রামের  আব্দুর রহমান ডালিম এর ছেলে। সে একই এলাকার নওয়াপাড়া সিনিয়র ফাজিল মাদরাসার অষ্টম শ্রেণিতে পড়াশোনা করত।
শনিবার ( ৮ জুন) সকাল সাড়ে ৭টার দিকে কাউখালী উপজেলার দক্ষিণ বড় বিড়ালজুরি গ্রামের তার নানার বাড়ির  পাশের একটি বাগান থেকে পুলিশ মরদেহ উদ্ধার করেন।
পুলিশ ও স্থানীয়রা জানান , গত মঙ্গলবার আরিফ মাদরাসা থেকে দক্ষিন বিড়ালজুড়ি গ্রামে নানা সিদ্দিকুর রহমানের বাড়ি বেড়াতে আসে। সে শুক্রবার সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি। বাড়ির লোকজন  তাকে বিভিন্ন স্থানে রাতে খুঁজে না পেয়ে ধারনা করে সে মাদরাসায় চলে গেছে। সে এর আগেও একাধিকবার কাউকে কিছু না বলে বাড়ি থেকে মাদরাসায় চলে যায়। শনিবার সকাল ৭টার দিকে বাড়ির পাশের  সুপারী বাগানে গলায় ওড়না প্যাচানো অবস্থায়মাটিতে আরিফের লাশ পড়ে থাকতে দেখতে পায় তার নানী। এ সময় তার চিৎকারে বাড়ির সকলে বাগানে গিয়ে তাকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে মেম্বারকে জানালে তিনি থানা পুলিশে খবর দেন। পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং ময়নাতদন্তের জন্য মরদেহ পিরোজপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের প্রতিবেদনের পর মৃত্যুর কারন জেনে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

 

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০৪:০৩ ● ১৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ