গৌরনদীতে দু’গ্রুপের সংঘর্ষে আহত-৪

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে দু’গ্রুপের সংঘর্ষে আহত-৪
রবিবার ● ৭ এপ্রিল ২০২৪


গৌরনদীতে দু’গ্রুপের সংঘর্ষে আহত-৪

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে বাঁশের আগা কাটাকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে হামলা-পাল্টাহামলা ও সংঘর্ষে এক নারীসহ উভয় পক্ষের ৪ জন আহত হয়েছে।  এ সময় একটি বসত ঘর ভাংচুরের ঘটনা ঘটে। শনিবার  সন্ধ্যা ৭টার দিকে উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুরুতর আহত কাবুল দালাল(৩০) ও তার মা হালিমা বেগম (৬৫)কে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থল  পরিদর্শন করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঝড়-বৃষ্টিতে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কমলাপুর গ্রামের সরোয়ার দালালের বাঁশ ঝাড়ের একটি বাঁশ উপড়ে ভাতিজা কাবুল দালালের বসত ঘরের দরজার সামনে পড়ে। শনিবার সকালে  ভাতিজা কাবুল দালাল উপড়ে পড়া ওই বাঁশটির আগা কেটে ফেলেন। এ নিয়ে সরোয়ারের স্ত্রী জায়েদা খাতুন (৬০) কাবুলকে গালাগাল করলে উভয়ের মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটে। এতে ক্ষিপ্ত হয়ে জায়েদা তার ২ মেয়ে জামাতাকে খবর দিয়ে শনিবার বাদমাগরিব বাড়িতে আনে। এরপর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সরোয়ারের ছেলে রনি দালালের নেতৃত্বে ৭/৮ জনে দেশীয় ধারাল অস্ত্র নিয়ে অতর্তিতে হামলা চালিয়ে কাবুল দালালকে রক্তাক্ত  জখম করে। এ ঘটনার জেরধরে কাবুল সমর্থকরা পাল্টাহামলা চালালে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া   ও সংঘর্ষের ঘটনা ঘটে। হামলা ও সংঘর্ষে কাবুল দালাল (৩০), তার মা হালিমা বেগম (৬৫), সহোদর ছোট ভাই শরিফুল দালাল (২২) ও প্রতিপক্ষ রনি দালাল (৩০)সহ উভয় পক্ষের ৪ জন আহত হয়েছে। এ সময়  সরোয়ার দালালের বসত ঘর ভাংচুরের ঘটনা ঘটে। আহতদের মধ্যে প্রথম ২ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গৌরনদী থানার ওসি আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় উভয় পক্ষের ২টি লিখিত অভিযোগ   পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

 

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:০২:০০ ● ৪২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ