চরফ্যাশনের গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনের গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল!
রবিবার ● ৭ এপ্রিল ২০২৪


চরফ্যাশনের গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল!

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন পৌর সভা ৪নং ওয়ার্ডের ফার্ণিচার ব্যবসায়ী হেলাল উদ্দিনের কন্যা নিপা আক্তার ওরফে মনি ঢাকায় মোহাম্মদপুরের বাসায় নিহত হয়েছে। এই ঘটনা নিয়ে কন্যার পরিবার বলেছেন, তার মেয়েকে হত্যা করে ফ্যানের সাথে ঝুলানো হয়েছে। ছেলের পরিবারের দাবী সে আত্মহত্যা করেছে।  হত্যা না আত্মহত্যা এই নিয়ে এলাকায় ধূ¤্রজাল সৃষ্টি হচ্ছে।
মোহাম্মদপুর আদাবর থানা সূত্রে জানা যায়, শনিবার দুপুুরে পুলিশ বাসা মাহমুদা আক্তার মিলির মোহাম্মদপুর বাসা থেকে নিপার লাশ উদ্ধার করে সরোয়ার্দী হাসপাতালে মর্গে রাখা হয়েছে। আমরা অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করবো।
নিহত গৃহবধূর বাবা হেলাল উদ্দিনের চরফ্যাশন পৌরসভা ৪নং ওয়ার্ডের ঘর মালিক জগলুল হায়দার বলেন, নিপার মনি সাথে একই এলাকার জহিরুল ইসলাম নান্টুর ছেলের সাথে প্রায় এক বছর পূর্বে প্রেম নিবেদন হয়ে বিয়ে হয়।  বিয়ের পর থেকে চরফ্যাশন ছেড়ে ছেলে মেয়ে একাত্রিত হয়ে ঢাকা নান্টুর বাসায় বসবাস করেন। শনিবার রাতে নিপাকে হত্যা করে ফ্যানের সাথে ঝুলানো হয়েছে। আমাদের কাছে কোন সংবাদ দেয়া হয়নি। রবিবার বিকাল ৩টায় আমাদের কাছে নিপার স্বামী মুগ্ধ জানায় নিপা আত্মহত্যা করেছে। এতে আমাদের সন্দেহ হয় তাকে হত্যা করা হয়েছে।
ছেলের বাবা জহিরুল ইসলাম নান্টু বলেন, আমার ছেলে সাথে কথার কাটাকাটি করে নিপার ছেলে কক্ষে প্রবেশ করে ভিতর থেকে দরজা আটকিয়ে দেয়। একপর্যায় অনেক ডাক দিলেও দরজায় খোলেনি। রবিবার বিকাল ৩টায় পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে গেছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৪:১২ ● ৪৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ