পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত-২

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত-২
শুক্রবার ● ২৪ নভেম্বর ২০২৩


 পিরোজপুরে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত-২

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরে মোটরসাইকেল দূর্ঘটনায় মো. ইয়াছিন হোসেন (২০) নামের এক কলেজ  ছাত্র ও  মো. ইব্রাহিম হোসেন (৪০) নামের দুই জনের মৃত্যু হয়েছে। এ সময়  আরও ৬জন আহত হয়েছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) পৃথক সড়ক দূর্ঘটনায় তাদের মৃত্যু হয়েছে। নিহত ইয়াছিন জেলার কাউখালী উপজেলার সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বদরপুর গ্রামের মো. মতলবে হোসেনের ছেলে। সে  ঝালকাঠি জেলার গুয়াটন ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলো। অপর নিহত ইব্রাহিম হোসেন জেলার মঠবাড়িয়া  উপজেলার গুলিসাখালী ইউনিয়নের দূর্গাপুর গ্রামের আবু  সালেহ মিয়ার পুত্র।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুর সাড়ে  ১২টার  দিকে জেলার সদর উপজেলার পিরোজপুর-হুলারহাট সড়কের ছোট খলিশাখালী নামক স্থানে দুই মোটরসাইকেলে রেস করার সময় সংঘর্ষে রাস্তার পাশে থাকা একটি অটো গাড়িতে ধাক্কা লাগে। এতে মোটর সাইকেলে থাকা ৫ যুবক গুরুতর আহতসহ অটোরিক্সার দুই যাত্রী আহত হন। ওই দিন সন্ধ্যার দিকে ইয়াছিন হোসেনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। আহতদের মধ্যে ৪জনের বাড়ি পিরোজপুরের কাউখালী উপজেলায় এবং অন্যজনের বাড়ি পার্শ্ববর্তী ঝালকাঠির রাজাপুর উপজেলায়। তারা পৃথক দু’টি নিজস্ব মোটরসাইকেলে বন্ধুর নামে থাকা মামলার হাজিরা দিয়ে  পিরোজপুর থেকে কাউখালির দিকে যাচ্ছিলেন। দূর্ঘটনার খবর পেয়ে পিরোজপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
সেখান থেকে ইয়াছিন হোসেনকে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

একই দিন রাত ৮টার দিকে উপজেলার গুলিসাখালী-টিয়ারখালী সড়কের দ্রুতগামী একটি মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লেগে ওই যুবক গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্ব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন। নিহত ওই যুবক উপজেলার গুলিসাখালী ইউনিয়নের দূর্গাপুর গ্রামের আবু  সালেহ মিয়ার পুত্র।

মঠবাড়িয়া থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়। নিহতের  মৃত্যুর জন্য  কোন  অভিযোগ না থাকায় তার মরদেহ  পরিবারের  কাছে হস্তান্তর করা হয়েছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৯:১০:৩৮ ● ৭০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ