গোপালগঞ্জে নারকেলবাড়ি হাইস্কুলের অপপ্রচারণার নিন্দা-প্রতিবাদ

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে নারকেলবাড়ি হাইস্কুলের অপপ্রচারণার নিন্দা-প্রতিবাদ
শুক্রবার ● ২৪ নভেম্বর ২০২৩


গোপালগঞ্জে নারকেলবাড়ি হাইস্কুলের অপপ্রচারণার নিন্দা-প্রতিবাদ

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জ সদরের ঐতিহ্যবাহি নিজড়া নারিকেলবাড়ি উচ্চ বিদ্যালয় সম্পর্কে নেতিবাচক প্রচার প্রচারণার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ম্যানেজিং কমিটি, শিক্ষক শিক্ষার্থী ও অভিবাবকরা।
শুক্রবার (২৪ নভেম্বর) সকালে বিদ্যালয়ের সভা কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ফরহাদ শেখ।
এসময়ে তিনি বলেন, বেশ কিছুদিন ধরে বিদ্যালয়ের চলমান উন্নয়নে ঈর্ষন্বিত হয়ে স্থানীয় একটি স্বার্থন্বেষী মহল বিদ্যালয়ের সুনাম বিনষ্ট করতে নানা রকম অপপ্রচার চালিয়ে আসছে। কয়েক মাস আগে বিদ্যালয়ে চতুর্থ শ্রেনীর কর্মচারি নিয়োগ হয়। সকল নিয়ম মেনে মেধার ভিত্তিতে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হলেও ওই মহলটি উদ্দেশ্যমূলক বিষয়টি প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা চালায়। এছাড়া আমি নিজের অর্থায়নে বিদ্যালয়ের মাঠে মাটি ভরাট করাই। এনিয়েও ওই মহলটি নেতিবাচক প্রচার প্রচারণা চালায়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুজিত কুমার ভৌমিক বলেন, গোপালগঞ্জ সদরের প্রত্যন্ত অঞ্চলে ঐতিহ্যবাহি এ বিদ্যালয়টি অবস্থিত। এলাকার অধিকাংশ মানুষ কৃষিজীবি ও নি¤œ আয়ের। অনেক শিক্ষার্থী দারিদ্রতার কারনে অনেক নিয়মিত বিদ্যালয়ের বেতন পরিশোধ করতে পারে না। ফলে বিদ্যালয় ম্যানেজিং কমিটি ওই শিক্ষার্থীদের বেতন মওকুফসহ ঝরে পড়া রোধে অন্যান্য সহযোগিতা প্রদান অব্যাহত রেখেছে। অথচ স্বার্থান্বেষী মহলটি বিদ্যালয়ের সুনাম এবং ম্যানেজিং কমিটি ও শিক্ষকদের ভাবমূর্তি বিনষ্টে ষড়যন্ত্র করছে। আমি এর নিন্দা ও প্রতিবাদ করছি।
সংবাদ সম্মেলনে ম্যানেজিং কমিটির সদস্য, অভিভাবক, শিক্ষকরা ও এলাকার গন্যমাণ্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫১:৫০ ● ১২৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ