চরফ্যাশনে চাচার বিরুদ্ধে সম্পত্তি দখল চেষ্টার অভিযোগ ভাতিজার!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে চাচার বিরুদ্ধে সম্পত্তি দখল চেষ্টার অভিযোগ ভাতিজার!
শনিবার ● ২৪ জুন ২০২৩


চরফ্যাশনে চাচার বিরুদ্ধে সম্পত্তি দখল চেষ্টার অভিযোগ ভাতিজার!

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন পৌরসভা ৪নং ওয়ার্ডের বাসিন্দা ভাতিজা পার্থ স্বারথী দাস চাচার বিরুদ্ধে ৬নং ওয়ার্ডে ২ কেটি টাকার সম্পত্তি দখলের পায়তারার অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে। শনিবার দুপুরে চরফ্যাশন প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এই অভিযোগ তোলা হয়।
তিনি অভিযোগে উল্লেখ করেন, তার চাচা স্বপন কুমার দাস তার ১৯৯৭-৯৮সালে খরিদকৃত ১.১৫শতক জমি যার মূল্য প্রায় দু‘কোটি টাকা। এস. এ ১৭৭, ১৭৮ ও ১৯৬খতিয়ানে ৩০৪১ ও ৩১৪৮ ভিপি খাতিয়ানে ১.১৫ জমি ক্রয় করা হয়। উক্ত জমি ভোগ দখলে থাকিয়া ৯২শতক জমি বিক্রি করেছি। চাচায় আমার জমি জোরপূর্বক দখল করার জন্যে আমার অসুস্থ্য পিতা ও আমাকে হয়রানী করা হচ্ছে। আমি হিন্দু সম্প্রদায় হিসাবে আমার চাচা স্বপন কুমার দাশ ক্ষমতার দাপটে বলিয়ান হয়ে আমাকে ও আমার পরিবারকে মামলা হামলা দিয়ে হয়নারী করা হচ্ছে।
পার্থ আরো উল্লেখ করেন, আমি আমার খরিদা সম্পত্তি বিক্রি ও দখলের হকদার হিসাবে ভোগ দখলে রয়েছি। আমার মালিকানা ও ভোগদখল সঠিক বিদ্যমান থাকা স্বত্বেও স্বপন কুমার দাস আমাকে এবং আমার গ্রহীতা (ক্রয়কৃত) জমির মালিক দেরকে ভয়ভীতি দেখিয়ে উল্টাপাল্টা কথা বলে হুমকি দিয়ে আসছে। আমি হিন্দু সম্প্রদায় হিসাবে আমার চাচাও হিন্দু সম্প্রদায়ের। এখানে হিন্দু মুসলিমের কোন বিষয় নেই। উল্লেখ্য যে, আমার চাচা বিভিন্ন জায়গায় বলে সে সংখ্যালগু হিসাবে তার জমি জবর দখল করার চেষ্টা করা হচ্ছে যা সম্পূর্ন মিথা ও বানোয়াট।
সংবাদ সম্মেলনে জাতীয় ও ্আঞ্চলিক পত্রিকার সংবাদকর্মীগন উপস্থিত ছিলেন।
এই ব্যপারে স্বপন কুমার দাস বলেন, পার্থ আমার জমি দখলের চেষ্টা করেছে। আমি কারো জমি দখল করিনি।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪০:৪৯ ● ৮৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ