দশমিনায় কৃষি প্রণোদনার কৃষিপণ্য বিতরণ

প্রথম পাতা » পটুয়াখালী » দশমিনায় কৃষি প্রণোদনার কৃষিপণ্য বিতরণ
শনিবার ● ২৪ জুন ২০২৩


দশমিনায় কৃষি প্রণোদনার কৃষিপণ্য বিতরণ

দশমিনা(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দশমিনা উপজেলা কৃষি অফিসের আয়োজনে কৃষি প্রণোদনা কর্মসূচি খরিপ-২/২০২৩-২৪ এর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ, রাসায়নিক সার ও নারিকেল চারা বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে।
শনিবার (২৪ জুন) বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিসদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার নাফিসা নাজ নীরা এর সভাপতিত্বে ও উপসহকারী কৃষি কর্মকর্তা আনোয়ার হোসেন এর সঞ্চালনায় প্রধান অতিথি পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা সাজু এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল আজিজ মিয়া, উপজেলা আ”লীগের সাধারন সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাড.ইকবাল মাহামুদ লিটন, উপজেলা আ”লীগের সাংগঠনিক সম্পাদক ও পটুয়াখালী জেলা পরিষদ সদস্য গাজী মিজানুর রহমান,  উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক গৌতাম রায় প্রমুখ।
স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা জাফর আহম্মেদ।
উপজেলার ৭ইউনিয়নের ১হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে জনপ্রতি ৫ কেজি ধানের বীজ, ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার এবং সাড়ে ৫শ’ কৃষকের মাঝে জনপ্রতি ৫টি নারিকেল চারা বিতরণ করা হয়।
এমপি এসএম শাহজাদা বলেন, ‘কৃষিবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় কৃষকদের খবর রাখেন। কৃষকদের কথা চিন্তা করে শেখ হাসিনা বিনামূল্যে বীজ, রাসায়নিক সার, গাছের চারা ও অত্যাধুনিক যন্ত্রপাতি দিয়ে কৃষকদের সাবলম্বী করে থাকেন। কৃষিক্ষেত্রে বাংলাদেশ বিপ্লব ঘটিয়ে বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছে।


এসবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:২১:৩১ ● ৯২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ