দুমকিতে গৃহবধূকে পুড়িয়ে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে গৃহবধূকে পুড়িয়ে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার
সোমবার ● ১২ জুন ২০২৩


দুমকিতে গৃহবধূকে পুড়িয়ে হত্যার প্রধান আসামী আটক

দুমকি(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে হালিমা আক্তার মিম নামের এক গৃহবধূকে হাত-পা বেঁধে শরীরে কেরাসিন ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা মামলার প্রধান আসামী নিহতের দুলাভাই (চাচাত বোনের স্বামী) আরিফ হোসেন (৩০)কে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার ৭২ঘন্টার মধ্যেই তথ্য প্রযুক্তির কল্যাণে গতরবিবার রাত সাড়ে ১২টার দিকে পুলিশ রাজধানী শহরের ঢাকা বিশ^বিদ্যালয় এলাকা থেকে তাঁকে (আরিফ হোসেন) আটক করতে সক্ষম হয়।
আটককৃত আসামী আরিফ হোসেন উপজেলার লেবুখালী ইউনিয়নের কার্তিকপাশা গ্রামের মৃত হামেদ সিকদারের ছেলে। এর আগে মামলার আরেক আসামী নিহতের শাশুরী পিয়ারা বেগমকে গ্রেফতার করা হয়। তিনি পটুয়াখালীর জেল হাজতে রয়েছেন।
একাধিক পরকীয়া সম্পর্কের জেরেই গৃহবধু হালিমা আক্তার মীমকে তার দুলাভাই আরিফ আগুন দিয়ে পুড়িয়ে মারতে পারেন বলে ধারণা স্থানীয়দের।
দুমকি থানা অফিসার ইনচার্জ মো আবুল বাশার বলেন, আসল অভিযুক্তকে আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তবে আমাদের পুলিশ সুপার স্যার প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত ঘটনা জানাবেন।
উল্লেখ্য, গতবৃহস্পতিবার (৮ জুন) বিকেলে বোরকা পরিহিত দুইজন অজ্ঞাতনামা দুবৃত্ত গৃহবধু হালিমা আক্তার মিমের ঘরে ঢুকে আগুন দিয়ে বাহির থেকে ঘরের দরজা বন্ধ করে চলে যায়। এ সময় মিমের সাথে তার একটি শিশু সন্তান ছিল; সেও আগুনে দগ্ধ হয়। পরে মিমের ডাক-চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত  আশঙ্কাজনক অবস্থায় শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠানো হলে সেখানে মারা যান ।

এমআর

বাংলাদেশ সময়: ১৯:১৪:৫৩ ● ৭৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ