মঠবাড়িয়ার সেই ৪তরুণী নিরাপদ হেফাজতে!

প্রথম পাতা » পিরোজপুর » মঠবাড়িয়ার সেই ৪তরুণী নিরাপদ হেফাজতে!
শুক্রবার ● ১২ মে ২০২৩


মঠবাড়িয়ায় নিখোঁজ হওয়া ৪ছাত্রী নিরাপদ হেফাজতে

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের মঠবাড়িয়া থেকে নিখোঁজের ১১ দিন পর ঢাকা থেকে উদ্ধার হওয়া ৪ ছাত্রী পরিবারের কাছে যেতে না চাওয়ায় আদালত তাদের নিরাপদ হেফাজতে (সেফ হোমে) পাঠানোর আদেশ দিয়েছেন।
শুক্রবার(১২ মে) দুপুরে মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক কামরুল আজাদ এ আদেশ দেন।

মঠবাড়িয়া থেকে নিখোঁজের ১১ দিন পর গত বৃহস্পতিবার সকালে রাজধানীর দারুল সালাম এলাকা থেকে ওই ৪ ছাত্রীকে মঠবাড়িয়া থানা পুলিশ আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় তাদেরকে উদ্ধার করে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ কামরুজ্জামান তালুকদার জানান, নিখোঁজ ৪ ছাত্রী ঢাকার দারুল সালাম এলাকায় একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস শুরু করে। সেখান থেকে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাদের অবস্থান সনাক্তের উদ্ধার করে মঠবাড়িয়ায় নিয়ে আসে পুলিশ। পরে তারা পরিবারের কাছে যেতে না চাওয়ায় তাদের আদালতে হাজির করা হয়।
আদালতের বিচারক ওই ৪ ছাত্রীকে নিরাপদ হেফাজতে রাখার আদেশ দেন।

উল্লেখ্য গত রোববার (৩০ এপ্রিল) সকালে বাড়ি থেকে শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে বের হয়ে  ওই ৪ ছাত্রী নিখোঁজ হয়ে যায়। এমনকি তাদের ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ থাকে। অনেক খোজাখুজির পর তাদেরকে না পেয়ে তাদের অভিভাবকরা মঠবাড়িয়া থানায় পৃথক পৃথক ভাবে থানায় সাধারন ডায়েরী করে। ওই ৪ ছাত্রীর মধ্যে দুজন কলেজের একাদশ ও দ্বাদশ শ্রেণির ছাত্রী, অন্য দুজন নবম ও দশম শ্রেণির ছাত্রী।তাদের মধ্যে সম্পর্ক বেশ ঘনিষ্ঠ। তারা প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় উপজেলা, জেলা-বিভাগসহ জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করে থেকে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:১১:৪৩ ● ৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ