বামনায় গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » বামনায় গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা!
শুক্রবার ● ১২ মে ২০২৩


বামনায় গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা!

বামনা(বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনায় শুক্রবার বিকেলে উপজেলার পূর্ব সফিপুরে এনজিও রিক অফিসের মাঠকর্মীর স্ত্রী অফিস সংলগ্ন তাদের ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা যায়। রিক অফিসের ঐ মাঠ কর্মীর নাম মোঃ তরিকুল ইসলাম। তার গ্রামের বাড়ী পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার বালিয়াপাড়া গ্রামে। স্ত্রীর বাবার বাড়ী মঠবাড়ীয়া পৌরসভার ৯নং ওয়ার্ডের থানায় পাড়ায়। তার বাবার নাম মোঃ আব্দুল হালিম গাজী।
এনজিওকর্মী তরিকুল জানান তিনি বিকেল ৪টার দিকে অফিসে যান। এরপর মুশলধরে বৃষ্টি শুরু হলে ৫টার দিকে স্ত্রী আমাকে ফোন দিয়ে বলে তুমি বাসায় আসবানা। আমি পরে আসবো বলে জানাই। এরপর আমি বাজারে এসে কিছু খাবার কিনে পৌনে ছয়টার দিকে বাসার সামনে এসে দরজা বন্ধ অবস্থায় দেখতে পাই। পরে আমি ডাকাডাকি করলে ভিতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে পাশের বাসার দোতলার ভেড়ার ফাক দিয়ে বাসার আড়ার সাথে ঝুলতে দেখে তাৎক্ষণিক আমি নিচে নেমে পাশর্^বর্তী লোকজন নিয়ে দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে বামনা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।
বামনা থানার অফিসার ইনচার্জ মোঃ মাইনুল ইসলাম জানান লাশের প্রাথমিক সুরাতাহল শেষ করে অপমৃত্যু মামলা দায়ের করে লাশের ময়না তদন্তের জন্য বরগুনার মর্গে প্রেরণ করা হয়েছে। সুরাতাহল রিপোর্ট আসার পরে জানা যাবে হত্যা না আত্মহত্যা।

এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৭:১৫ ● ৬০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ