এমপি’র স্বাক্ষর জাল করায়চরফ্যাশনে মাদ্রাসা সুপারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » এমপি’র স্বাক্ষর জাল করায়চরফ্যাশনে মাদ্রাসা সুপারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ!
শুক্রবার ● ৪ নভেম্বর ২০২২


চরফ্যাশনে মাদ্রাসা সুপারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ!

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের স্বাক্ষর জাল-জালিয়াতিমাধ্যমেমাদ্রাসা শিক্ষা অধিদপ্তরে একটি ডিও লেটার প্রদানের অভিযোগ উঠেছে দালাল চক্রের বিরুদ্ধে।
সূত্রে জানা যায়, ডিও লেটারে চরফ্যাশন উপজেলার হাজারীগঞ্জ মোহাম্মদিয়া মহিলা দাখিল মাদ্রাসার শিক্ষক কর্মচারী নিয়োগে অনিয়মের অভিযোগ তুলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার অনুরোধ জানানো হয়েছে। ভোলা-৪ আসনের এমপি আবদুল্লা আল ইসলাম জ্যাকব উক্ত মাদ্রাসার সভাপতিকে জানিয়েছেন, এমন কোন ডিও লেটার তিনি দেননি। তার স্বাক্ষর জাল করে একাজ করা হয়েছে। এবিষয়ে তিনি মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের মাহপরিচালক(ডিজি) এবং চরফ্যাশন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারকে অপকর্মকারীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন।
চরফ্যাশন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.মহি উদ্দিন সংবাদিকদেরকে জানান, জ্যাকব এমপি মহোদয় তার স্বাক্ষর জাল করে এই ডিও লেটারটি দেয়া হয়েছে বলে আমাকে জানিয়েছেন।
হাজারীগঞ্জ মোহাম্মদিয়া মহিলা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মো. রুহুল আমিন জানান, ১৯বছর কষ্টের পর চলতি বছরের ৬জুলাই মাদ্রাসাটি এমপি ভুক্তির আদেশ হয়েছে। একটি দালাল চক্র অবৈধ অর্থ হাতিয়ে নেয়ার চেষ্টা চালিছেন। মাদ্রাসার শিক্ষক-কর্মচারীদের নানান ভাবে বিভ্রান্ত করে আসছেন। তারা মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর এবং শিক্ষা অফিসসহ বিভিন্ন স্থানে একের পর এক অভিযোগ করেছেন।
মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি অধ্যাপক মনির উদ্দিন চাষী জানান, এমপি মহোদয়.র সাথে আমার কথা হয়েছে তিনি ডিও লেটার দেননি এবং তিনি অপকর্মকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৪:১৩ ● ১৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ