গোপালগঞ্জে সৎ ভাইয়ের মুক্তিযোদ্ধা ভাতা নেওয়ায় অভিযোগ!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » গোপালগঞ্জে সৎ ভাইয়ের মুক্তিযোদ্ধা ভাতা নেওয়ায় অভিযোগ!
রবিবার ● ১৩ মার্চ ২০২২


গোপালগঞ্জে সৎ ভাইয়ের মুক্তিযোদ্ধা ভাতা নেওয়ায় অভিযোগ!

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালঞ্জের কাশিয়ানী উপজেলার চাপতা গ্রামের শহীদ মুক্তিযোদ্ধা ইউনুছ সরদারের ভাতা তার বৈমাত্রেয় বোন মুন্না বেগম পাচ্ছে বলে অভিযোগ উঠেছে। মুন্না বেগমের দাবী শহীদ মুক্তিযোদ্ধা ইউনুছ সরদার তার আপন ভাই। এব্যাপারে স্থানীয়রা ও মুক্তিযোদ্ধারা বিভিন্ন মহলে অভিযোগ দায়ের করেছে।
এলাকাবাসী জানায়, শহীদ মুক্তিযোদ্ধা ইউনুছ সরদার ও মুন্না বেগমের মাতা একজন হলেও পিতা দুইজন। স্বাধীনতা যুদ্ধের অনেক আগে শহীদ মুক্তিযোদ্ধা ইউনুছ সরদারের পিতা হাসান আলী সরদার মারা যান। হাসান আলী সরদারের মৃত্যুর পরে তার স্ত্রী অর্থাৎ ইউনুছ সরদারের মা একই এলাকার ধলাই খাঁ’কে বিবাহ করে। সেই ঘরে জন্ম হয় মুন্না বেগমের। শহীদ মুক্তিযোদ্ধা ইউনুছ সরদারের বৈমাত্রেয় বোন মুন্না বেগম। শহীদ মুক্তিযোদ্ধা ইউনুছ সরদারের কোন ওয়ারিশ নেই। মুন্না বেগম ইউনুছ সরদারের ওয়ারিশ সেজে সরকারী টাকা আত্মসাৎ করছে।
এ ব্যাপারে মুন্না বেগম বলেন, শহীদ মুক্তিযোদ্ধা ইউনুছ সরদার আমার আপন ভাই। নির্বাচনকে কেন্দ্র করে একটি মহল আমাকে বিভিন্ন ভাবে হয়রানি করছে। আমার শিশুকালে আমার পিতা হাসান আলী সরদার মারা যান। যুদ্ধের সময় আমার ভাই ইউনুছ আলী সরদার শহীদ হয়। আমার মা আমাকে নিয়ে দ্বারে দ্বারে ঘুরছিল। তখন ধলাই খাঁ আমার মা’কে বিবাহ করে আমাদের ভরন পোষনের দায়িত্ব নেন। দুখেঃর সাথে বলতে হয় সমাজের এক শ্রেনীর স্বার্থান্বেষী লোক আমার ক্ষতি সাধনে উঠে পড়ে লেগেছে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:২১:৪৬ ● ১৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ