চরফ্যাশনে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গৃহবধুর অনশন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গৃহবধুর অনশন
বুধবার ● ৮ মে ২০২৪


চরফ্যাশনে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গৃহবধুর অনশন

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলার চরফ্যাশনে পরকীয়া প্রেমিকের বাড়িতে বিয়ের দাবি নিয়ে অনশন করছেন দুই সন্তানের জননী এক গৃহবধূ । সোমবার (০৬ মে ) উপজেলার জাহানপুর ইউনিয়ন ৮ নং ওয়ার্ডের যুবক প্রেমিক জুয়েল এর বাড়িতে অবস্থান করছেন তিনি। এ ঘটনার পর থেকেই অভিযুক্ত প্রেমিক গাঁ ঢাকা দিয়েছেন।
প্রেমিক জুয়েল ওই ওয়ার্ডের আবুল কাশেম মিয়ার ছেলে এবং ঢাকা সরকারি তিতুমীর কলেজে অর্নাস দ্বিতীয় বর্ষে অধ্যায়নরত বলে জানা গেছে।
গৃহবধূ জানান,প্রায় তিন বছর ধরে তার সঙ্গে জুয়েলের প্রেমের সম্পর্ক চলছে। এরপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন সময় জুয়েল তার বাসায় আসা-যাওয়া করতো এবং অন্তরঙ্গ সম্পর্ক ছিল। রোববার (৫ মে) তার স্বামী নদীতে মাছ ধরা শেষ গভীর রাতে নিজ বাড়িতে ফিরলে জুয়েলকে তার ঘরে হাতেনাতে আটক করে। সেখান থেকেও কৌশলে পালিয়ে যায় জুয়েল। এ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধূর স্বামী তাকে ঘর থেকে তাড়িয়ে দিলে তিনি সোমবার দুপুরে প্রেমিক জুয়েলের বাড়িতে অবস্থান নেন।
গৃহবধু অভিযোগ করে বলেন, জুয়েলের জন্য স্বামীর সংসার ভেঙেছে। এখন জুয়েল তাকে বিয়ে না করলে আত্মহত্যা করা ছাড়া আর কোনো উপায় নেই।
এবিষয়ে অভিযুক্ত জুয়েলের বাবা আবুল কাশেম মিয়া জুয়েলকে নিজের সন্তান  অস্বীকার করে বলেন, আমার কোনো ছেলে সন্তান নেই। আমি জুয়েলকে নিদাবী দিয়ে দিয়েছি। তবে অভিযুক্ত জুয়েল পলাতক থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।
শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ম.এনামুল হক জানান, অনশনের বিষয় কোনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:০২:১৩ ● ৪৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ