গোপালগঞ্জে ওসিকুল হত্যার প্রতিবাদে সড়ক অবরোধ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » গোপালগঞ্জে ওসিকুল হত্যার প্রতিবাদে সড়ক অবরোধ
বুধবার ● ১৫ মে ২০২৪


গোপালগঞ্জে ওসিকুল হত্যার প্রতিবাদে সড়ক অবরোধ

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

 

গোপালগঞ্জের চন্দ্রদিঘলিয়ায় উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে দুইগ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ওসিকুল নিহতের ঘটনায় জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ করেছে তার স্বজন ও পরাজিত প্রার্থী লিয়াকত আলী ভূইয়ার সমর্থকরা।
বুধবার দুপুরে ঢাকা খুলনা মড়াসড়কের কমিশনার রোডের সামনে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে তারা। এর আগে দুপুর সাড়ে ১২টায় অসিকুলের মরদেহ সামনে নিয়ে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপুর্ন সড়ক প্রদক্ষিন করে ঢাকা খুলনা মহাসড়কের কমিশনার রোডের সামনে গিয়ে অবস্থান নেয় । পরে সেখানে টায়ার জালিয়ে বিক্ষোভ করতে থাকে অবরোধ কারীরা । এসময় অসিকুল হত্যার বিচার দাবী জানান তারা । এই অবরোধ চলে টানা দুই ঘন্টা । পরে গোপালগঞ্জে জেলা প্রশাসক কাজী মাহাবুবুল আলম ও পুলিশ সুপার আল বেললী আফিফা অসিকুল হত্যার বিচারের আশ্বাস দিলে অবরোধ ছেড়ে দেয় অবরোধ কারীরা ।
এর আগে গত মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে আটটার দিকে গোপালগঞ্জে সদ্য অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে বিজয়ী প্রার্থী উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান ভূইয়া লুটুল ও প্রতিদ্বন্দ্বী বিএম লিয়াকত আলীর ভূইয়ার সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে লিয়াকত ভুঁইয়ার সমর্থক আব্দুল জলিল ভূইয়ার ছেলে ওসিকুর ভূঁইয়া (২৮) গুলিবিদ্ধ হয়ে মৃত্যুবরণ করেন। এ সময় আরো ৫ জন আহত হয়, আহতরা হলেন, লিওন ভূঁইয়া, হাকিম খন্দকার ও মেহেদী হাসান। এদের মধ্যে লিওন ভূঁইয়ার অবস্থা আশঙ্কাজনক হাওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে রিফার্ট করা হয়েছে। বাকিদের গোপালগঞ্জ মেডিকেল কলেজে চিকিৎসা দেওয়া
হচ্ছে।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ০:১৪:১৩ ● ৪২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ