কলাপাড়ায় ইউএনওসহ ৬জনকে কারণ দর্শানোর নোটিশ

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় ইউএনওসহ ৬জনকে কারণ দর্শানোর নোটিশ
বুধবার ● ৮ মে ২০২৪


কলাপাড়ায় ইউএনওসহ ৬জনকে কারণ দর্শানোর নোটিশ

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ৬জনকে কারন দর্শানোর নোটিশ দিয়েছে আদালত। মঙ্গলবার (৭ মে) উপজেলার টিয়াখালী ইউনিয়নের মহাসড়ক সংলগ্ন মাছের আড়তে অস্থায়ী নিষেধাজ্ঞা ও নোটিশ দিয়েছেন পটুয়াখালীর ১ম যুগ্ম জেলা জজ আদালত। গত ২২ এপ্রিল খাস জমি দেখিয়ে ওই আড়তের মাটি ভাড়ার টাকা রাজস্ব খাতে জমা দেয়ার জন্য কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার নির্দেশ প্রদান করেন। এ বিষয় জমির মালিক আবদুস সোবাহান বাদী হয়ে আদালতে মামলাটি দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়,ওই জমির মালিক আবদুস সোবাহানের কাছ থেকে ইজারা নিয়ে স্থানীয় এক ব্যক্তি মাছের আড়ৎটি পরিচালনা করে আসছে। সে ব্যবসায়ীদের নিকট থেকে মাটি ভাড়া আদায় করতো। কিন্তু গত ২২ এপ্রিল থেকে ওই মাটি ভাড়ার টাকা রাজস্ব খাতে জমা দেয়ার জন্য কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার নির্দেশ প্রদান করেন। এতে জমির মালিক আবদুস সোবাহান বাদী হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্ট দপ্তরকে বিবাদী করে মামলা করলে আদালত নিষেধজ্ঞাসহ পনের দিনের মধ্যে কারন দর্শানোর নোটিশ প্রদান করেন।

এবিষয়ে কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রবিউল ইসলাম বলেন, আদালতের নোটিশ এখনোও হাতে পাইনি, পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০৬:০৪ ● ৬১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ