আমতলীতে স্ত্রী-সন্তান নিহতের সপ্তমদিনে স্বামীর মৃত্যু!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে স্ত্রী-সন্তান নিহতের সপ্তমদিনে স্বামীর মৃত্যু!
রবিবার ● ১৩ মার্চ ২০২২


আমতলীতে স্ত্রী-সন্তান নিহতের সপ্তমদিনে স্বামীর মৃত্যু!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

পিকআপ গাড়ীর চাপায় পিষ্ট হয়ে গত সোমবার স্ত্রী নুরুন্নাহার বেগম (৪০) ও ছেলে মোঃ রাকির (১৬)  নিহত হয়। স্ত্রী-সন্তান হারানোর শোক সইতে না পেরে তাদের নিহতের ৭ দিন পরে স্বামী মোঃ আবুল কালাম হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। একই পরিবারের তিন জনের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার  পশ্চিম চুনাখালী এলাকায় রবিবার ভোর রাতে।
জানাগেছে, উপজেলার পশ্চিম চুনাখালী গ্রামের আবুল কালামের স্ত্রী নুরুন্নাহার ও ছেলে রাকিব মির্জাগঞ্জ দরবারের উদ্দেশ্যে গত সোমবার বাড়ী থেকে রওয়ানা দেয়। ভাই সিদ্দিক পাহলানের বাড়ীতে যাওয়ার পথে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের পশ্চিম চুনাখালী এলাকায় পিকআপ গাড়ীর (চট্টমেট্রো-ন-১১-৯০৬৩) চাপায় পিষ্ঠ হয়ে স্ত্রী নুরুন্নাহার বেগম ও ছেলে রাকিব নিহত হয়। তাদের হারিয়ে দিশেহারা হয়ে পড়েন কালাম। স্ত্রী-সন্তান নিহতের ৭ দিন পরে রবিবার ভোর রাতে স্বামী মোঃ আবুল কালাম হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন। একই পরিবারের তিনজনের মৃত্যূতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।  তার রেখে যাওয়া একমাত্র কন্যা পারভীন (১৮) বাবা মা ও ভাইয়ের মৃত্যু শোকে কান্নায় মুর্ছা যাচ্ছেন।
মাদ্রাসা শিক্ষক প্রতিবেশী মোঃ রফিকুল ইসলাম মঞ্জু বলেন, স্ত্রী-পুত্র হারানো শোক সইতে না পেয়ে স্বামী কালামের হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। তিনি আরো বলেন,৭ দিনের মাথায় একই পরিবারে তিন জন মানুষের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
মেয়ে পারভীন আক্তার কান্নায় মুর্ছা যাচ্ছে আর বিলাপ করে বলেন, মোর সবই শ্যায় অইয়্যা গ্যাছে। আলহে বাহে হে আইজ মইর‌্যা গেছে। মুই কি লইয়্যা থাকমু। আল্লায় মোরে ক্যা নেলে না।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৯:০৫ ● ১৯৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ