কাউখালীতে উপজেলা নির্বাচন নিয়ে বিতর্ক প্রতিযোগিতা

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে উপজেলা নির্বাচন নিয়ে বিতর্ক প্রতিযোগিতা
বৃহস্পতিবার ● ১৬ মে ২০২৪


কাউখালীতে উপজেলা নির্বাচন নিয়ে বিতর্ক প্রতিযোগিতা

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালী উপজেলায় আন্তর্জাতিক রিপাবলিকান ইনস্টিটিউট (আইআরআই) এর আয়োজনে ‘তর্কে বিতর্কে উপজেলা নির্বাচন’ নির্বাচনী বিতর্ক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ব্যতিক্রমী এই নির্বাচনী বিতর্কে অংশ নেন কাউখালী উপজেলার ৪ চেয়ারম্যান পদপ্রার্থী আবু সাঈদ মিঞা মনু, মো. মনিরুজ্জামান তালুকদার পল্টন, ফরিদুল আলম খান পারভেজ এবং বিশ্বজিৎ পাল।
মিডিয়া ব্যক্তিত্ব সেকেন্দার রায়মান এর সঞ্চালনায় ‘তর্কে বিতর্কে উপজেলা নির্বাচন’ শীরোনামে এই নির্বাচনী বিতর্কে অংশ নিয়ে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীগণ তাদের নিজ নিজ নির্বাচনী ইশতেহার, জাতীয় ও স্থানীয় অঙ্গীকার, প্রত্যাশা ও অবস্থান তুলে ধরেন।
এসময় তাদের বক্তব্যে উঠে আসে নির্বাচনী এলাকার নানা সমস্যা, তা নিয়ে এলাকাবাসীর হতাশা, সংশয়, উৎকণ্ঠা নিয়ে প্রার্থীদের ভাবনা ও অঙ্গীকার প্রভৃতি বিষয়। অনুষ্ঠানে প্রার্থীদের প্রশ্ন করেন নিলতি সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মামুন হোসাইন বাবলু জোমাদ্দার, শিক্ষিকা জাকিয়া খানম, সাবেক ইউপি সদস্য সনজিব দে দুলুসহ বেশ কয়েকজন স্থানীয় বাসিন্দা। এসময় উত্থাপিত প্রশ্ন, সাম্প্রতিক সমস্যা এবং নির্বাচিত হলে সেই সব সমস্যা সমাধানে প্রার্থীদের ভূমিকা নিয়ে নানা প্রশ্নের উত্তর দেন অংশগ্রহণকারী প্রার্থীগণ।
চলমান ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে মার্কিন যুক্তরাষ্ট্রভিত্তিক অলাভজনক সংস্থা ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউট (আইআরআই)-এর সহযোগিতায় দেশের অন্যতম শীর্ষ বিজ্ঞাপনী সংস্থা ইনোভেটিভ ক্রিয়েশন লিমিটেড (আই ক্রিয়েশন) এই বিতর্কের আয়োজন করেছে।

 

 

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৪:৫৭ ● ৭৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ