ফুলবাড়ীতে পিকআপের ধাক্কায় ভ্যানযাত্রি নিহত, আহত-৩

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে পিকআপের ধাক্কায় ভ্যানযাত্রি নিহত, আহত-৩
বৃহস্পতিবার ● ৯ মে ২০২৪


ফুলবাড়ীতে পিকআপের ধাক্কায় ভ্যানযাত্রি নিহত, আহত-৩ফুলবাড়ীতে পিকআপের ধাক্কায় ভ্যানযাত্রি নিহত, আহত-৩ফুলবাড়ীতে পিকআপের ধাক্কায় ভ্যানযাত্রি নিহত, আহত-৩

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহসড়কের বারোকোনা মোড়ে (৯ এপ্রিল) বৃহস্পতিবার সকাল আনুমানিক ৯টায় দিনাজপুরগামী ঔষধ বহনকারী পিক-আপ ভ্যানের ধাক্কায় চার্জা ভ্যানের যাত্রি সামসুল হক (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

নিহত সামসুল হক (৭০) পার্বতীপুর হরিরামপুর আবাসনের বাসিন্দা মৃত মজিবর রহমানের পুত্র। তিনি পেশায় এজন জেলে। দুর্ঘটনায় ভ্যান চালকসহ অপর দুই যাত্রি গুরুত্বর আহত হলে ফুলবাড়ী ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় তাদের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

ফুলবাড়ী ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার (ভারপ্রাপ্ত) জানান, আব্দুল্লাহ আল মাহমুদ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে নিহত ব্যাক্তির মরদেহ উদ্ধার করি এবং আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করাই।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজার রহমান জানান, বিরামপুর থেকে ছেড়ে আসা ঔষধ বহনকারী পিক-আপ ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে বিরামপুর অভিমুখে যাওয়া চার্জার ভ্যানকে ধাক্কা দিলে ঘটনাস্থলে ভ্যান থাকা এক যাত্রি নিহত হয়। পিক-আপের ড্রাইভার ও হেল্পার পলিয়ে যায়। আমরা পিক-আপ ভ্যান আটক করেছি। নিহত ব্যক্তির সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

 

 

এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩২:২২ ● ৩৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ