নেছারাবাদে শেখর হত্যার বিচার দাবিতে মানবন্ধন

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে শেখর হত্যার বিচার দাবিতে মানবন্ধন
বৃহস্পতিবার ● ১৬ মে ২০২৪


নেছারাবাদে শেখর হত্যার বিচার দাবিতে মানবন্ধন

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদ উপজেলার আটঘর কুড়িয়ানার সাবেক চেয়ারম্যান পিরোজপুর জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক শেখর কুমার সিকদারের হত্যা কান্ডে জড়িতদের দ্রুত বিচারের দাবীতে মানববন্ধন হয়েছে। বুধবার (১৫ মে) বিকেলে কুড়িয়ানা বাজারের সামনের সড়কে স্থানীয় সর্বস্থরের জনসাধরণের ব্যানারে ঘন্টাব্যাপী ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তৃতা করেন অবসর প্রাপ্ত শিক্ষক জহর মন্ডল, সমাজ সেবক দিলিপ সিকদার, কুড়িয়ানা বাজার সভাপতি মনমথ শীল, সাবেক  সভাপতি অমল সিকদার, পিরোজপুর জেলা সেচ্ছাসেবকলীগের আইন বিষয়ক সম্পাদক অরুপ সিকদার, আটঘর কুড়িয়ানা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক দিগবিজয়ী সমদ্দার ইউনিয়ন আওয়ামীলীগ নেতা স্বপন দেউরী প্রমুখ।

উল্লেখ্য গত ৩০ জানুয়ারী কুড়িয়ানা সরকারি  প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে অতিথি করাকে কেন্দ্র করে বর্তমান ইউপি চেয়ারম্যান মিঠুন হালদার ও তার সমর্থকদের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান শেখর কুমার সিকদার আহত হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে শেখর কুমার সিকদারের মৃত্যু হয়।
ঘটনা সংক্রান্তে নিহত চেয়ারম্যান শেখর কুমার সিকদারের স্ত্রী মালা মন্ডল বাদী হয়ে ১৫ জনকে নামিয় এবং অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করে নেছারাবাদ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় এখন পর্যন্ত ওই মামলার প্রধান আসামী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদারসহ অন্যান্য আসামীদের গ্রেপ্তার করে পুলিশ। আসামীদের জামিনের সংবাদের প্রতিক্রিয়ায় শত শত স্থানীয় সাধরণ জনতা কুড়িয়ানান বাজারের সম্মুখের সড়কে মানববন্ধন করে।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৬:৩৮ ● ১০৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ