কাউখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিপুলের উঠান বৈঠক

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিপুলের উঠান বৈঠক
রবিবার ● ১২ মে ২০২৪


কাউখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিপুলের উঠান বৈঠক

কাউখালী(পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দ্বিতীয় ধাপে কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী বিপুল বরণ ঘোষ নিয়মিত উঠান বৈঠক, গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। বিপুল ঘোষ রাজনীতির পাশাপাশি তিনি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গেও জড়িত।
প্রতিদিন প্রতিটি পাড়া-মহল্লায় উঠান বৈঠক, আলোচনা সভা, নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি। তিনি সাধারণ মানুষের কাছে গিয়ে ভোট এবং দোয়া চাচ্ছেন। বিভিন্ন বয়সী নারী ভোটারদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে তার উঠান বৈঠকগুলোতে।
ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, শিক্ষাপ্রতিষ্ঠান, স্বাস্থ্য খাতসহ সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি এবং বর্তমান সরকারের সাফল্য তুলে ধরে প্রতিনিয়ত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি। তার নির্বাচনী অঙ্গিকার নিয়ে এবারের নির্বাচনে আলোচনায় রয়েছেন তিনি।
শ্রী গুরু সংঘ কেন্দ্রীয় আশ্রমের প্রাক্তন কোষাধ্যক্ষ,শিক্ষাবিদ প্রয়াত ননী ভুষন ঘোষের ছেলে বিপুল বরন ঘোষ বর্তমানে শ্রী গুরু সংঘ কেন্দ্রীয় আশ্রমের বর্তমান কোষাধ্যক্ষ,  উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং কাউখালী উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক এবং উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক।  পারিবারিক ও ব্যক্তিগত ইমেজ থাকায় তিনি এই পদে ভোটে লড়ে জয়ী হতে পারবেন বলে তৃণমূল নেতাকর্মীদের বিশ্বাস।
বিপুল বরন ঘোষ বলেন , বিভিন্ন দিক দিয়ে কাউখালী উপজেলা উন্নয়নে পিছিয়ে আছে। ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন পূরণে কাউখালী উপজেলাকে মডেল হিসেবে গড়ে তুলতে কাজ করব। উপজেলার সব এলাকার যোগাযোগ ব্যবস্থা উন্নত করতে, ব্যবসা-বাণিজ্য প্রসার ঘটাতে কাজ করে যাব।
তিনি বলেন, গরিব-অসহায় মানুষের পাশে থাকাটা অনেক মূল্যের। সেই লক্ষ্য-উদ্দেশ্যই আমাকে বারবার পীড়া দেয়। তাই একজন জনপ্রতিনিধি হয়ে কাজ করা খুবই প্রয়োজন বলে মনে করি আমি। নির্বাচনে অংশ নিয়ে যে পরিমাণ ভালোবাসা পাচ্ছি, তাতে আমি মুগ্ধ। যেখানেই উঠান বৈঠক করছি, সেখানেই মায়েরা আমাকে এমনভাবে দোয়া করছেন যে আমি জয়ের ব্যাপারে আশাবাদী।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ০:১৪:১৫ ● ৩৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ