কলাপাড়ায় কব্জি কেটে দেওয়া সেই ছাত্রলীগ নেতার মৃত্যু

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় কব্জি কেটে দেওয়া সেই ছাত্রলীগ নেতার মৃত্যু
শনিবার ● ৭ আগস্ট ২০২১


নিহত ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম।                                    ফাইল ছবি

কলাপাড়া সাগরকন্যা অফিস॥
পটুয়াখালীর কলাপাড়ায় কব্জি কেটে বিচ্ছিন্ন করে দেয়াসহ শরীরের বিভিন্ন অঙ্গে বেধড়ক কুপিয়ে জখম করা মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম (২২) আজ শনিবার বেলা ১১টায় মারা গেছেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
গত ২৮ জুলাই রাত নয়টায় জেলার কলাপাড়া উপজেলার তেগাছিয়া বাজারের দক্ষিণ দিকে স্লুইস সংলগ্ন সড়কে আটকে কুপিয়ে রাকিবুলের ডান হাতের কব্জি বরাবর কেটে বিচ্ছিন্ন করে দেয়া হয়। মাথাসহ শরীরের বিভিন্ন অঙ্গে বেধড়ক কুপিয়ে রাস্তায় ফেলে রাখা হয়। এ ঘটনায় মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি তরিকুল ইসলামকে প্রধান আসামি করে ১৭ জনের নাম উল্লেখসহ অরো ৭-৮জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। রাকিবুল ইসলামের মা রাহিমা বেগম ২৯ জুলাই রাতে কলাপাড়া থানায় মামলা করেছেন।

পুলিশ ইতোমধ্যে এজাহারভূক্ত আসামি নোমান হাওলাদার, খলিল হাওলাদার, নয়ন বয়াতী ও রুবেল শিকদারকে গ্রেফতার করেছে। উদ্ধার করা হয়েছে দেশীয় অস্ত্র।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ইতোমধ্যে চার জনকে গ্রেফতার করেছেন। বাকি আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

জেধার/এনবি

বাংলাদেশ সময়: ১৪:৩৬:২০ ● ২৭৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ