বাবুগঞ্জে পুলিশের ওপেন হাউজ ডে

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জে পুলিশের ওপেন হাউজ ডে
মঙ্গলবার ● ১০ নভেম্বর ২০২০


বাবুগঞ্জে পুলিশের ওপেন হাউজ ডে

বাবুগঞ্জ (বরশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

পুলিশই জনতা- জনতাই পুলিশ” -এ শ্লোগানকে সামনে রেখে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে বরিশাল এয়ারপোর্ট থানা পুলিশের  ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০ নভেম্বর ) সকালে ১১ টায় বরিশাল এয়ারপোর্ট থানার  নিজস্ব নতুন ভবনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান ।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জাহিদ বিন-আলমের  সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার মোঃ খায়রুল আলম, উপ পুলিশ কমিশনার মোঃ ফজলুল হক, এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার নাসরিন জাহান।

এসময় উপস্থিত ছিলেন মাধবপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন, বাবুগঞ্জ উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসি, ইউপি সদস্য মোঃ ফিরোজ মোল্লা প্রমুখ।

এসময় পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান বলেন, পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান তিনি।

পুলিশ কমিশনার আরও বলেন,  সুস্থ্য ও স্বাভাবিক থাকার চেয়ে ভাল ‘ফিলিংস’ কি হতে পারে! মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বাল্যবিয়ে ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই দেশ থেকে মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিয়ে বন্ধ হয়ে যাবে।


এএ/এমআর

বাংলাদেশ সময়: ১৫:৫১:১৬ ● ২৯৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ