আমতলীতে দু’বন্ধু মিলে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে দু’বন্ধু মিলে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
মঙ্গলবার ● ১০ নভেম্বর ২০২০


আমতলীতে দু’বন্ধু মিলে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

প্রেমের ফাঁদে ফেলে দুই বন্ধু মেহেদী (২০), ও রাসেল (২২) আমতলীতে পঞ্চম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে (১২) ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। দুই বখাটে ধর্ষণ শেষে স্কুল ছাত্রীর নগ্ন ছবি মোবাইলে ধারণ করে এবং পুনরায় তাদের ডাকে সারা না দিলে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দেয় বলে অভিযোগ করেন ধর্ষণের শিকার স্কুল ছাত্রী। ভয়ে ছাত্রীর অভিভাবরা আইনী পদক্ষেপ নিয়ে সাহস পাচ্ছেন না। মঙ্গলবার (১০ নভেম্বর) স্বজনরা ওই স্কুল ছাত্রীকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে শনিবার সন্ধ্যায় পৌর শহরের বাঁধধাট চৌরাস্তায় সকাল সন্ধ্যা হোটেলের সামনে সোলায়মানের ঘরে।
জানাগেছে, উপজেলার মহিষডাঙ্গা গ্রামের বারেক মৃধার ছেলে ট্রাক হেল্পার বখাটে মেহেদী আমতলী পৌরসভার ২ নং ওয়ার্ডের পঞ্চম শ্রেনীতে পড়–য়া এক স্কুল ছাত্রীকে গত ছয় মাস ধরে উত্যাক্ত করে আসছিল। কিন্তু বখাটের প্রেমের প্রস্তাবে রাজি হয়নি স্কুল ছাত্রী। গত তিন মাস পূর্বে বখাটে মেহেদী ওই ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে। গত শনিবার বিকেলে ওই ছাত্রীর সাথে দেখা করতে মেহেদী তার বন্ধু রাসেলকে নিয়ে আমতলী পৌর শহরের বাঁধঘাট চৌরাস্তায় সকাল সন্ধ্যা হোটেলে আসে। ওই হোটেল থেকে মেহেদী তার ভাবীকে দেখানোর কথা বলে ওই ছাত্রীকে হোটেলের সামনে সোলায়মানের বাসায় নিয়ে যায়। ওই সময় সোলায়মান বাসায় ছিল কিন্তু দুই বখাটে ও স্কুল ছাত্রীকে ঘরে তুলে দিয়ে সোলায়মান তালা দিয়ে চলে যায়। ওই বাসায় দুই বন্ধু মিলে ওই ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। অনেক কান্নাকাটি করেও দুই বখাটের হাত থেকে রক্ষা পায়নি স্কুল ছাত্রী। দুই বখাটে ধর্ষণ শেষে ওই ছাত্রীর নগ্ন ছবি মোবাইলে ধারন করে। এই ঘটনা কাউকে জানালে এবং পুনরায় তাদের ডাকে সারা না দিলে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ায় ভয় দেখায় তারা এমন অভিযোগ ধর্ষণের শিকার স্কুল ছাত্রীর। ওইদিন রাতেই বাসায় গিয়ে এ ঘটনা ওই ছাত্রী তার মাকে জানায়। নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার ভয়ে ওই ছাত্রীর অভিভাবকরা এ বিষয়ে আইনি পদক্ষেপ নিতে সাহস পায়নি। সোমবার রাতে ওই দুই বখাটে মুঠোফোনে আবার স্কুল ছাত্রীকে তাদের সাথে একটি নির্জন স্থানে দেখা করার প্রস্তাব দেয়। নিরুপায় হয়ে স্বজনরা মঙ্গলবার সকালে ওই ছাত্রীকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
ওই ছাত্রী কান্নাজনিত কন্ঠে বলেন, মেহেদী ও তার বন্ধু রাসেল তার ভাবিকে দেখানোর কথা বলে আমাকে একটি ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করেছে। আমি অনেক কান্নাকাটি করেও রক্ষা পায়নি। তিনি আরো বলেন, মোবাইলে আমার নগ্ন ছবি ধারন করেছে ওরা। আমি  যদি এ কথা কাউকে বলে দেই এবং  তাদের ডাকে আবার না আসি তাহলে ওরা এই ছবি  ফেইজ বুকে ছেড়ে দিবে বলে আমাকে হুমকি দিয়েছে। গতকাল ছবির ভয় দেখিয়ে আবার আমাকে তাদের সাথে নির্জন স্থানে দেখা করতে বলে। আমি এ ঘটনার বিচার চাই।
স্কুল ছাত্রীর বাবা বলেন, ফেইজবুকে ছবি ছেড়ে দেয়ার ভয়ে আমি আইনি পদক্ষেপ নিতে সাহস পায়নি। এ ঘটনায় আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ তারান্নুম মাহযাবিন বলেন, ওই ছাত্রীর নমুনা সংগ্রহ করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুইদিন পরে নমুনার প্রতিবেদন পাওয়া যাবে।
আমতলী থানার ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন বলেন, খবর পেলে হাসপাতালে গিয়ে ওই ছাত্রীর সাথে কথা বলেছি।  এ বিষয়ে দ্রুত আইনি ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৫:৪৫:৩৮ ● ৩৪৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ