নাজিরপুরে দু’শিক্ষার্থীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ প্রতিবাদে মানববন্ধন

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে দু’শিক্ষার্থীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ প্রতিবাদে মানববন্ধন
বৃহস্পতিবার ● ১৭ সেপ্টেম্বর ২০২০


নাজিরপুরে দু’শিক্ষার্থীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ প্রতিবাদে মানববন্ধন

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে এক কলেজ ছাত্রী ও স্কুল ছাত্রকে দিনভর আটকে রেখে বেদম মারধর করে ও মুক্তিপণ দাবীর ঘটনার বিচারের দাবীতে সহপাঠীরা মানববন্ধন করেছে। বৃহস্পতিবার(১৭সেপ্টেম্বর) বিকাল ৫টায় উপজেলা সদরের সরকারী বঙ্গমাতা মহিলা কলেজের সামনে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন উপজেলা সদরের সামাজিক সংগঠন কনসার্ট ইম্পিরিয়াল ক্লাবের সভাপতি মো. হৃদয় খান, সরকারী বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজ ছাত্রলীগ সভাপতি  ফারহানা ঐশী, সহপাঠী সুবির বিশ্বাস প্রমুখ। মানববন্ধনে তাদের সহপাঠীকে আটকে মারাধর ও মুক্তিপন দাবীকরা ঘটনায় জড়িত সকলকে অভিলম্বে গ্রেফতারের দাবী জানান।
উল্লেখ্য, গত বুধবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার কুমরখালী গ্রামের পাশাপাশি বাড়ি উপজেলার কবিরাজ বাড়ি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র সজিব হালদার (১৫) ও  উপজেলা সদরের সরকারী বঙ্গমাতা মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীর  এক ছাত্রী (১৭) তাদের দাদাবাড়ি উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের হোগলাবুনিয়া গ্রামের যাচ্ছিলো। এ সময় ঘোপেরখাল নামক স্থানে পৌঁছলে ওই গ্রামের ময়ুর শেখের পুত্র মনির শেখ (৪০), একই গ্রামের সনজিৎ শিকদারের ছেলে অভিজিৎ শিকদার (২৫) ও শাঁখারীকাঠী গ্রামের মোকছেদ মল্লিকের ছেলে শফিকুর রহমান মল্লিক (২৮) তাদের আটকে পাশের একটি কলা বাগানে নিয়ে মারধর, বিবস্ত্র করে ভিডিও ধারণ করত: তাদের অভিভাবকের কাছে মুক্তিপণ দাবী করে।

এমইউএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩১:১৮ ● ৪৪৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ