বাতাবি লেবু খাওয়ার জের-নাজিরপুরে শিশুকে গাছে বেঁধে মারধর ও কুপিয়ে জখম

প্রথম পাতা » পিরোজপুর » বাতাবি লেবু খাওয়ার জের-নাজিরপুরে শিশুকে গাছে বেঁধে মারধর ও কুপিয়ে জখম
বৃহস্পতিবার ● ১৭ সেপ্টেম্বর ২০২০


নাজিরপুরে শিশুকে গাছে বেঁধে মারধর ও কুপিয়ে জখম

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে বাতাবি লেবু খাওয়াকে কেন্দ্র করে মো. হামিম তরফদার (১১) নামের এক শিশুকে গাছের সাথে বেঁধে মারধর ও পরে কুপিয়ে জখম করা হয়েছে। আহত ওই শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার মাটিভাঙ্গা  ইউনিয়নের  অতুল নগর গ্রামে।
আহত হামিম তরফদার ওই গ্রামের শাহেদুল তরফদারের ছেলে ও উপজেলার  মাটিভাঙ্গার হাজি আব্দুল গানি মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র।
আহত শিশুটির পিতা জানান, তার ছেলে মঙ্গলবার বিকালে  তার (পিতা) দাদি বাহারন বেগমের গাছের একটি বাতাবি লেবু পেড়ে ৬ জন বন্ধু  মিলে খায়। এ ফল খাওয়া দেখে পার্শ্ববর্তী জাফর শেখ তার (জাফর) গাছের ফল খেয়েছে ভেবে ক্ষিপ্ত হন। এ ঘটনার জেরে বৃহস্পতিবার  দুুপুরে ওই শিশুটি বাড়ির পাশের নদীতে গোসল করার সময় তাকে ডেকে নিয়ে  নদীর পারের একটি মেহগিনি গাছের সাথে গামছা দিয়ে বেধে বেধম মারধর করে। পরে মাথায় কুপিয়ে আহত করে মৃত্যু ভেবে ফেলে রাখে। বিষয়টি স্থাণীয় একটি শিুশুর মুখে শুনে ঘটনা স্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার অশেষ প্রতীম রায় জানান, ওই শিশুটিকে ধাড়ালো কোন কিছু দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে।
অভিযুক্ত জাফর শেখ জানান, ২দিন আগে ওই শিশুটি তার গাছের বাতাবি লেবু চুরি করে খায়। বিষয়টি জানতে চাইলে সে আমাকে ঘুষি মারে। এতে তাকে একটি লাঠি দিয়ে মাথায় আঘাত করা হয়েছে।  এতে তার  পিতা ও আত্মীয় স্বজন  আমার উপর হামলা করেছে।
থানার অফিসার ইন চার্জ মো. মুনিরুল ইসলাম জানান, এমন কোন খবর পাই নি। তার পরও বিষয়টির খোঁজ নেয়া হচ্ছে।

আরএইচআর

বাংলাদেশ সময়: ২২:১৯:৪৩ ● ২৬৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ