চরফ্যাশনে শিশুশিক্ষার্থীর শ্লীলতাহানীর অভিযোগে গ্রেপ্তার-১

প্রথম পাতা » বরিশাল » চরফ্যাশনে শিশুশিক্ষার্থীর শ্লীলতাহানীর অভিযোগে গ্রেপ্তার-১
শুক্রবার ● ১৮ সেপ্টেম্বর ২০২০


চরফ্যাশনে শিশু শির্ক্ষীর শ্লীলতাহানীর অভিযোগে গ্রেপ্তার-১

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

৫ম শ্রেণির ছাত্রীকে যৌন নিপিড়নের অভিযোগে চরফ্যাশন উপজেলার পৌরসভা ৩নং ওয়ার্ডের ইসকন মন্দিরের সেবা পূজা ও রান্নার বাবুর্চি রিপন মহাজন (৩৩) কে গ্রেপ্তার করেছে চরফ্যাশন থানা পুলিশ। তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে চরফ্যাশন থানা পুলিশ শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে নিশ্চিত করেছেন।
মামলার এজহার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় পৌরসভা ৩নং ওয়ার্ডের বাসিন্দা ৫ম শ্রেণীর ছাত্রী (১২) ইসকন মন্দিরের সেবা পূজারী ও বাবুর্চি রিপন মহাজনের মন্দির সংলগ্ন বাসায় রিপনের স্ত্রী ঝর্না রানির কাছে পায়েস রান্নার স্যামা চাল আনতে যায়। অভিযুক্ত রিপন স্ত্রী ঘরে না থাকার সুযোগে ওই স্কুল ছাত্রীকে যৌন নিপিড়ন ও শ্লীতাহানি করে। রিপন মনপুরা উপজেলার দক্ষিন সাকুচিয়া ৯নং ওয়ার্ডের পরেশ চন্দ্র মহাজনের ছেলে।
ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা জানান, মন্দিরের পূজারি ও বাবুর্চি রিপনের বসত ঘরের কাছেই আমার বাসা। আর তাই প্রতিবেশি হওয়ার সুবাধে আমার মেয়েকে তার মা পায়েস রান্নার চাল আনার জন্য রিপনের স্ত্রী ঝর্না রানির কাছে পাঠায়। রিপনের স্ত্রী ঘরে না থাকার সুযোগে রিপন যৌন নিপিড়নের এ ঘটনা ঘটিয়েছে।
শুক্রবার (১৮সেপ্টেম্বর) চরফ্যাশন থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা মাসুদ খান বলেন, দুপুরে আসামী রিপন মহাজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন এর ১০ ধারায় যৌন পিড়ন অপরাধে একটি মামলা দায়ের করা হয়েছে মামলা নং ৯।
চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মনির হোসেন জানান, ঘটনার অভিযোগে আসামীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। এবং তদন্ত অব্যাহত রয়েছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৭:৪৩:৫৮ ● ৩০২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ