গলাচিপায় বিষপানে কিশোরী ও যুবকের আত্মহত্যা

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় বিষপানে কিশোরী ও যুবকের আত্মহত্যা
মঙ্গলবার ● ৪ আগস্ট ২০২০


গলাচিপায় বিষপানে কিশোরী ও যুবকের আত্মহত্যা

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

গলাচিপায় পৃথক স্থানে আলাদা ঘটনায় একদিনে এক কিশোরী ও এক যুবক বিষপানে (কীটনাশক) আত্মহত্যা করেছে। ঘটনা দুটি ঘটেছে সোমবার (৩ আগস্ট) উপজেলার গজালিয়া ও চিকনিকান্দি ইউনিয়নে। গলাচিপা থানা পুলিশ সূত্রে এসব তথ্য জানাগেছে।
পুলিশ সূত্র জানায়, গলাচিপার গজালিয়া ইউনিয়নের ইচাদী গ্রামের শাহীন খানের মেয়ে অন্তরা (১৬) সোমবার বিকেলে পারিবারিক কলহের জের ধরে বাড়িতে রাখা কীটনাশক (বিষ ট্যাবলেট) খেয়ে আত্মহত্যা করে। পরিবারের লোকজন অসুস্থ অবস্থায় দেখতে পেয়ে সোমবার বিকেল ৪টার দিকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী জেলা হাসপাতালে প্রেরণ করা হয়। রাতে অন্তরার অবস্থার আরো অবনতি হলে ওই রাতেই পটুয়াখালী থেকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বরিশাল নেয়ার সময় বরিশালের কাছাকাছি পথে রাতেই অন্তরার মৃত্যু হয়। মঙ্গলবার (৪ আগস্ট) সকালে লাশ গ্রামের বাড়ি গজালিয়া নিয়ে আসলে পুলিশ সুরাতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করে।
অপর দিকে, উপজেলার চিকনিকান্দি ইউনিয়নের কোটখালী গ্রামের রনি মোল্লার ছেলে রাসেল মোল্লা (২৫) পারিবারিক কলোহের জের ধরে কীটনাশক (বিষ ট্যাবলেট) খেয়ে আত্মহত্যা করেছে। পরিবারের লোকজন দেখতে পেয়ে সোমবার দুপুরে গলাচিপা স্বাস্থ’্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। গ্রামবাসী জানায়, রাসেল দুই বিয়ে করায় তার পরিবারের মধ্যে প্রায়ই অশান্তি লেগে থাকতো। এ দুটি ঘটনায় পুলিশ আলাদা দুটি ইউডি মামলা করেছে। দুইটি লাশই ময়না তদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অন্তরা আত্মহত্যা প্রসঙ্গে গলাচিপা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম বলেন, ‘লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত রহস্য উন্মোচন হবে।’

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ১১:৪৫:২১ ● ৪১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ