গলাচিপায় দুর্বৃত্তের হামলায় গৃহবধু আহত

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় দুর্বৃত্তের হামলায় গৃহবধু আহত
মঙ্গলবার ● ৪ আগস্ট ২০২০


---

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় দু’সন্তানের জননী গৃহবধু রুজিনা বেগম (৩৫)কে এলোপাথারী মারধরে আহত করেছে দুর্বৃত্তরা। পারিবারিক বিরোধের জেরে রাসেল, রিপন, ছালাম নামের তিন দুবৃত্ত অতর্কিতে হামলা ও মারধরের ঘটনাটি ঘটায়। আহত রোজিনাকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। রুজিনা বেগম ।
ঘটনাসূত্রে জানাযায়, সোমবার (৩ আগস্ট) রাত সাড়ে ১০ টার দিকে গলাচিপা সদর ইউনিয়নের চরখালী গ্রামের প্রতিবন্ধি ছলেমান হাওলাদারের অন্ত:সত্ত্বা স্ত্রী রোজিনা বেগমকে তার নিজ বাড়ির উঠানে কথা কাটাকাটির এক পর্যায়ে রাসেল, রিপন, ছালাম একজোট হয়ে এলোপাথারী কিল, ঘুষি, থাপ্পর, লাথি মেরে আহত করে। আহত রুজিনার  ডাক-চিৎকারে বাড়ী ও প্রতিবেশী লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্বজনরা রুজিনা বেগমকে উদ্ধার করে রাতেই গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
কর্তব্যরত চিকিৎসক ডা. মেজবাহউদ্দিন জানান, রুজিনার শরীরের শরীরে ফুলা জখমের চিহ্ন আছে এবং বুকে চোট লেগেছে। সে উপজেলা হাসপাতালের ২য় তলায় ৫নং বেডে ভর্তি আছে। এ বিষয় নিয়ে রুজিনা বেগমের স্বামী ছলেমান হাওলাদার জানান, আমি একজন প্রতিবন্ধী। ঠিকমত হাঁটতে পারি না। আমার মায়ের কথায় আমার ভাইয়েরা আমার স্ত্রীকে মারধর করেছে। আমার ভাইয়েরা আইন কানুন কিছুই মানে না। গায়ের জোরে চলে। তাদেরকে কিছু বলা যায় না। আমার স্ত্রীকে কিছু না বলে কথা কাটাকাটির এক পর্যায়ে এলোপাথারী মেরেছে। আমি আপনাদের মাধ্যমে প্রশাসন মহলের কাছে বিচার চাই। এ বিষয় নিয়ে রাসেল, রিপন, ছালামের কাছে মুঠোফোনে জানতে চাইলে তারা বিষয়টি এড়িয়ে যান।
ইউপি সদস্য হিরণ প্যাদা বলেন, বিষয়টি আমি শুনেছি। ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাদি বলেন, বিষয়টি আমি শুনেছি। চৌকিদার পাঠিয়ে দুই পক্ষকে ডেকে ইউনিয়ন পরিষদে মীমাংসার ব্যবস্থা করব। গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ১২:০৯:২৫ ● ৩০২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ