মহিপুরে ইউপি সচিব লাঞ্ছিতের ভিডিও ভাইরাল

প্রথম পাতা » পটুয়াখালী » মহিপুরে ইউপি সচিব লাঞ্ছিতের ভিডিও ভাইরাল
শনিবার ● ১৮ জুলাই ২০২০


---

কলাপাড়া( পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর মহিপুর থানার  সদর মহিপুর ইউনিয়়়ন পরিষদের সচিবকে লাঞ্ছিত করার ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায় ৪০ দিনের কর্মসূচি (সিবিসি) কাজের একটি চেক সংক্রান্ত বিষয় নিয়ে ইউপি সদস্য সোবাহান পরিষদের সচিব আব্দুর
রাজ্জাককে জনসম্মুখে অকথ্য ভাষায় গালাগালি ও প্রাণনাশের হুমকি প্রদান করেন। শুক্রবার এ বিষয়ে একটি ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ ঘটনায় বিচারের দাবি ও  তাৎক্ষণিক নিন্দার ঝড় ওঠে। ঘটনাটি তদন্তের জন্য উপজেলা নির্বাচন অফিসারকে দায়িত্ব দেওয়া হয়েছে।
মহিপুর ইউনিয়ন পরিষদের সচিব আব্দুর রাজ্জাক বলেন, বুধবার (১৫ জুলাই) দুপুর ২ টায় ইউপি সদস্য সোবাহান হাওলাদার ইউনিয়ন পরিষদে এসে তার কার্যালয়ে ঢুকে ৪০ দিনের কর্মসূচির চেক সংক্রান্ত বিষয় নিয়ে তাকে অকথ্য ভাষায় গালাগালি এবং প্রাণনাশের হুমকি প্রদান করে। বিষয়টি তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে তিনি জানিয়েছেন।
এ ব্যাপারে ইউপি সদস্য আব্দুস সোবাহান হাওলাদার তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, আমি তাকে কোন লাঞ্ছিত করিনি। যে ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে সেটি একেবারে অসত্য।
কলাপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা আঃ রশিদ জানান, ইউএনও স্যার আমাকে তদন্তের দায়িত্ব দিয়েছেন, আমি আগামীকাল (রবিবার) তদন্ত করে প্রতিবেদন দাখিল করব।
উপজেলা নির্বাহী কর্মকর্তা  আবু হাসনাত মো.শহিদুল হক বলেন, এ বিষযেে় আমি একটি লিখিত অভিযোগ পেয়েছি। উপজেলা নির্বাচন অফিসারকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।


এমবি/এমআর

বাংলাদেশ সময়: ১৩:৫৪:৪৭ ● ৪০৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ