গোপালগঞ্জে আরও ৩০জনের করোনা শনাক্ত

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে আরও ৩০জনের করোনা শনাক্ত
শনিবার ● ১৮ জুলাই ২০২০


---

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জে ২৪ঘণ্টায় নতুন করে ৩০জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। গোপালগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১৮৮ জনে।
বিগত ২৪ঘণ্টায় ৩৩জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭৮১ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৮২ জন। গোপালগঞ্জ জেলায় মোট মারা গেছেন ২৪ জন। এদিকে ২৪ ঘণ্টায় গোপালগঞ্জ জেলা থেকে করোনা পরীক্ষা করার জন্য ৬৫ জনের নমুনা সংগ্রহ করে ফরিদপুরে পাঠানো হয়েছিলো। এর মধ্যে নতুন করে ৩০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।
শনিবার (১৮ জুলাই) সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য জানান। তিনি আরো জানান, নতুন করে ২৪ ঘণ্টায় গোপালগঞ্জ সদরে ১০জন, টুঙ্গিপাড়ায় ৭জন, কোটালীপাড়ায় ৪জন ও মুকসুদপুরে ৯জন করোনায় আক্রান্ত হয়েছেন।  আক্রান্তদের বসতবাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সঙ্গে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পারমর্শ দেওয়া হয়েছে।
তিনি আরো জানান, এ পর্যন্ত ৬৫৭২টি নমূনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে মুকসুদপুরে ২২৬জন, কাশিয়ানীতে ২১৩ জন, গোপালগঞ্জ সদরে ৩৭৭ জন, টুঙ্গিপাড়ায় ১৯৩ জন ও কোটালীপাড়া উপজেলায় ১৭৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মী রয়েছেন ৮৬ জন।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১২:৪০:২৬ ● ৩১০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ