করোনা মোকাবেলা-কাউখালীতে শিক্ষার্থীদের মানবিক সহায়তা দিলেন শিক্ষকরা

প্রথম পাতা » পিরোজপুর » করোনা মোকাবেলা-কাউখালীতে শিক্ষার্থীদের মানবিক সহায়তা দিলেন শিক্ষকরা
সোমবার ● ১১ মে ২০২০


কাউখালীতে শিক্ষার্থীদের মানবিক সহায়তা দিলেন শিক্ষকরা

কাউখালী(পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

কাউখালীতে করোনা মোকাবেলায় নিজ বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য মানবিক সহায়তায় এগিযে এলেন কাউখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১২ জন শিক্ষক । সোমবার সকালে তাঁরা একযোগে  তাঁদের নিজ নিজ বাড়িতে বসে এ সহায়তা কার্যক্রম পরিচালনা করেন ।
কাউখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিজন শিক্ষক প্রত্যেকে ৫ জন করে মোট ৬০ জন অতি দরিদ্র শিক্ষার্থীর হাতে শিক্ষাপোকরণ ও শিশু খাদ্য সম্বলিত এ সহায়তা প্যাকেট তুলে দেন । এসকল শিক্ষার্থীদের প্রত্যেকের হাতে সাদা কাগজ ৫ দিস্তা, কলম ৫টি, ফ্যামিলি প্যাক বিস্কুট ১ প্যাকেট, টোস্ট হাফ কেজি, চিরা হাফ কেজি, মুড়ি হাফ কেজি করে একত্রে তুলে দেওয়া হয় ।
প্রধান শিক্ষক সুব্রত রায় বলেন, করোনা ভাইরাস সংক্রমণের এ দুর্যোগ মোকাবেলায় শিক্ষার্থী প্রণোদনা হিসেবে সম্পূর্ণ ব্যক্তিগত তহবিল থেকে শিক্ষকরা এ সহায়তা প্রদান করেন ।
উপজেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুল হাকিম বলেন,  কাউখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সম্পূর্ণ  নিজস্ব উদ্যোগে শিক্ষার্থীদের জন্য এ ধরনের মানবিক সহায়তা প্রদান অন্যদেরও অনুপ্রানিত করবে। শিক্ষকদের মধ্যে এই ধরনের মানবিক গুনাবলী অত্যন্ত প্রশংসনীয়। আর্তমানবতার সেবায় সমাজের বিত্তবানরাও এগিয়ে এলে করোনা সংকট মোকাবেলা সহজতর হবে।


আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৪:৩৮:২০ ● ৩৩০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ