আমতলীতে ২১’শ পরিবার পেল প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে ২১’শ পরিবার পেল প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা
সোমবার ● ১১ মে ২০২০


আমতলীতে ২১’শ পরিবার পেল প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ত্রাণ সহায়তা পেল বরগুনার আমতলী উপজেলার তিনটি ইউনিয়নের ২১’শ পরিবার। ইউএনও মনিরা পারভীন সোমবার (১১ মে) এ ত্রাণ সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। ত্রাণ সহায়তা পেয়ে উপকৃত হয়েছেন কর্মহীন হতদরিদ্র মানুষ।
জানাগেছে, প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া শ্রমজীবি মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্রাণ সহায়তা বরাদ্দ দেয়। উপজেলার ৭টি ইউনিয়নে ও একটি পৌরসভায় ৭ হাজার ২’শ পরিবার এ ত্রাণ সহায়তার অন্তর্ভুক্ত হয়।
সোমবার ইউএনও মনিরা পারভীন আমতলী সদর ও কুকুয়া ও আঠারোগাছিয়া ইউনিয়নের এ ত্রাণ সহায়তা বিতরণের উদ্বোধন করেছেন। প্রত্যেক ইউনিয়নের ৭’শ জন করে তিন ইউনিয়নে মোট দুই হাজার ১’শ জন উপকারভোগীর মাঝে ১০ কেজি চাল ও একটি সাবান বিতরণ করা হয়। ত্রাণ সহায়তা বিতরণ কালে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জামিউল হিকমা, ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, বোরহান উদ্দিন মাসুম তালুকদার ও হারুন অর রশিদ হাওলাদার প্রমুখ।
আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, উপজেলার তিনটি ইউনিয়নে দুই হাজার ১’শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ত্রাণ সহায়তা বিতরণ করা হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৪:৫৫:৪৮ ● ৫১৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ