গৌরনদীতে সাংবাদিক রিপনকে হত্যার হুমকি

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে সাংবাদিক রিপনকে হত্যার হুমকি
মঙ্গলবার ● ৩১ মার্চ ২০২০


গৌরনদীতে সাংবাদিক রিপনকে হত্যার হুমকি

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

সংবাদ প্রকাশের জেরধরে দৈনিক যুগান্তর পত্রিকার বরিশালের গৌরনদী প্রতিনিধি মোঃ আসাদুজ্জামান রিপনকে হত্যার হুমকি দিয়েছে এক সন্ত্রাসী। এ ব্যাপারে গৌরনদী থানায় একটি সাধারন ডায়রি দায়ের করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার (৩০ মার্চ) দৈনিক যুগান্তরে ”স্ত্রী শ্বশুর শাশুড়ি শ্যালককে বেধড়ক মারধর, গৌরনদীতে স্বামী গ্রেফতার”- শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।  ওই প্রকাশিত সংবাদের জেরধরে ওইদিন দুপুর দেড়টার দিকে উপজেলার বার্থী গ্রামের সন্দ্রাসী বক্তিয়ার পাওলান (৩২)  একই গ্রামের সাংবাদিক আসাদুজ্জামান রিপনের বাড়িতে গিয়ে তাকে অশ্লীল ভাষায় গালাগাল করতে থাকে। এ সময় সাংবাদিক রিপন  গালাগালের প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে বক্তিয়ার সাংবাদিক রিপনকে ধরে নিয়ে মেরে ফেলার হুমকি দেয়। এরপর সাংবাদিক রিপন ও তার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায় বক্তিয়ার।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি জানায়, উপজেলার মাগুরা গ্রামে একটি ডাকাতির ঘটনায় সাথে জড়িত থাকার সন্দেহে কয়েক বছর পূর্বে  বক্তিয়ার গ্রেফতার হয়েছিলো। এছাড়া অপহরণসহ তার বিরুদ্ধে থানায় ৩/৪টি মামলা  ছিল।
গৌরনদী থানার ওসি গোলাম ছরোয়ার জানান, এ ব্যাপারে থানায় একটি সাধারন ডায়রি (১৪০৩/৩১-০৩-২০২০ইং) দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।  যৌতুকের দাবিতে স্ত্রী, শ্বশুর, শাশুড়ি, শ্যালককে বেধড়ক মারধর মামলার আসামি বক্তিয়ার। ইতিপূর্বে বক্তিয়ারের বিরুদ্ধে থানায় অপহরণসহ ৩টি মামলা ছিল বলে ওসি জানান।

এমবিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪২:৪০ ● ২৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ