চরফ্যাশন সাংবাদিকদের সাথে স্বাস্থ্য কর্মকর্তার মতবিনিময়

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশন সাংবাদিকদের সাথে স্বাস্থ্য কর্মকর্তার মতবিনিময়
বুধবার ● ১১ সেপ্টেম্বর ২০১৯


 চরফ্যাশন সাংবাদিকদের সাথে স্বাস্থ্য কর্মকর্তার মতবিনিময়
চরফ্যাশন প্রতিনিধি ॥
মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় সাংবাদিকদের সাথে হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ও মেডিকেল অফিসারগণ মতবিনিময় করেন।
সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সিরাজ উদ্দিন বলেন, আমরা চরফ্যাশন ডায়গনষ্টিক সেন্টারের মালিকদের কাছে জিম্মি। উপজেলা আইনশৃংলা সভায় হাসপাতালের দালালদের বিষয়ে কথা বললে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও থানার ওসি তালিকা তৈরী করে দিতে বলেছেন। আমি ৬০ জনের একটি তালিকা তৈরী করছি। ওই তালিকা ডায়গনষ্টিক সেন্টারের মালিকগণ আমাকে দিতে দেয় না। তাদের সাথে যোগাযোগ না করে তালিকা দিতে নিষেধ করেছেন। তারা প্রভাবশালী আমি তাদের কাছে জিম্মি হয়ে আছি। হাসপাতালে গাইনী, জরুরী বিভাগ, ওটি, ডাক্তারদের জরুরী বিভাগে পাওয়া যায়না, ১টার কর্মরত ডাক্তার কেই হাসপাতালে উপস্থিত থাকেনা, ডাক্তারগণ ডায়গনষ্টিক সেন্টারের শেয়ার হোল্ডার (মালিক), হাসপাতালে স্টাফদের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ আসলে ব্যবস্থা গ্রহণের দাবী, এমন বিষয়গুলো উত্থাপন করা হয়েছে। এই বিষয়গুলো সংশোধন হওয়ার জন্যে ডাক্তারদের কাছে অনুরোধ জানানো হয়।

ডেঙ্গুর রোগির বিষয় হাসপাতালে ১০০ রোগির চিকিৎসা দেয়া হয়েছে। কোন রোগি মারা যায়নি বলে সাংবাদিকদের কাছে প্রসংশিত হয়েছেন কর্মরত ডাক্তারগণ। হাসপাতালের আরএমও ডাক্তার মাহাবুব কবির বলেন, আমাদের ডাক্তার সংকট অনেক পরিশ্রম করে করে চিকিৎসা সেবা দিতে হয়। আমাদেরকে পজেটিভ রিপোর্ট গুলোর করার জন্যে সংবাদকর্মীমের প্রতি আহবান জানান।

এই সময় হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডা. সিরাজুল ইসলাম, আর এমও ডা. মাহাবুব কবিরসহ সকল ডাক্তারগণ এবং চরফ্যাশন প্রেস ক্লাবের সভাপতি আবুল হাসেম মহাজন, সম্পাদক মনির আহম্মেদ  শুভ্র, যুগান্তর (দক্ষিণ)প্রতিনিধি আমির হোসেন, সাংবাদিক শহিদুল ইসলাম দুলাল, নাজু পন্ডিত, জামাল মোল্লা, কামরুল সিকদার, মিজান নয়ন, অশোক শাহা, শাহাবুদ্দিন সিকদার, মাহাবুব আলম, সৌয়েব চৌধুরী, মাইনুদ্দিন জমাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

এএইচ/কেএস

বাংলাদেশ সময়: ১৭:৩২:৫৯ ● ৪৩৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ