কলাপাড়ায় ডাকাতের হাতে গৃহকর্তা জখম, নগদ টাকা স্বর্ণালঙ্কার লুট

প্রথম পাতা » সর্বশেষ » কলাপাড়ায় ডাকাতের হাতে গৃহকর্তা জখম, নগদ টাকা স্বর্ণালঙ্কার লুট
রবিবার ● ৮ সেপ্টেম্বর ২০১৯


কলাপাড়ায় ডাকাতের হাতে গৃহকর্তা জখম, নগদ টাকা স্বর্ণালঙ্কার লুট

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

কলাপাড়ায় ডাকাতি হয়েছে। ডাকাতরা গৃহকর্তা হাজী আব্দুস সালামকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। ৭/৮ জনের মুখোশধারী একটি গ্যাং ওই বাড়িত শনিবার মধ্যরাতে হানা দেয়।
মহিপুর ইউনিয়নের বিপিনপুরের ঘটনাটি সর্বত্র আলোচিত হচ্ছে। আহতকে শঙ্কটাপন্ন অবস্থায় রবিবার (৮ সেপ্টেম্বর) সকালে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ মইনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো: মাহফুজুর রহমান, মহিপুর থানার ওসি (তদন্ত) মো: মাহবুব ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
আহত হাজী আবদুস সালাম ও তার পরিবার সূত্রে জানায়, শনিবার রাত আনুমানিক ২টার দিকে ৭/৮ জনের মুখোশধারী একটি গ্যাং প্রথমে সিঁদ কেটে তার ঘরের মধ্যে প্রবেশ করে। এরপর বৈদ্যুতিক আলো জ্বালিয়ে ঘুমন্ত অবস্থায় হাজী আবদুস সালামের হাত-পা ও মুখ বেঁধে ফেলে। একজন তার গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে টাকা ও স্বর্নালঙ্কার বের করে দিতে বলে। এতে তিনি রাজী না হলে তার ডান পায়ের হাঁটুর নীচে এবং বাম পায়ের হাঁটুর নীচে উপর্যুপরি কুপিয়ে গুরুতর জখম করে। এরপর মুখোশধারীরা তার স্ত্রীকে মারধর করে স্টীল আলমিরা ও কেবিনেট ভেঙ্গে নগদ তিন লাখ ৩৮ হাজার টাকা, একটি মোবাইল সেট ও স্ত্রীর কানের স্বর্নালঙ্কার নিয়ে যায়। ঘটনার পর পর স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করে এবং মহিপুর থানা পুলিশকে অবগত করার পর পুলিশ ঘটনাস্থলে আসে।
মহিপুর থানার ওসি (তদন্ত) মো: মাহবুবুর রহমান জানান, ’উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসার জন্য তদন্ত কার্যক্রম শুরু করা হয়েছে। আমরা এখনও কোন লিখিত অভিযোগ পাইনি। ’

এমইউএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:১১:২৬ ● ২৯৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ