বাবুগঞ্জে জাতীয় শোক দিবসের আলোচনা সভা

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জে জাতীয় শোক দিবসের আলোচনা সভা
রবিবার ● ১৮ আগস্ট ২০১৯


বাবুগঞ্জে জাতীয় শোক দিবসের আলোচনা সভা

বাবুগঞ্জ (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বাবুগঞ্জে মাধবপাশা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদত বার্ষিকী  উপলক্ষ্যে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৭ আগস্ট) দুপুরে মাধবপাশা চন্দ্রদ্বীপ হাই স্কুল এন্ড কলেজ মিলনায়তনে কাঙালিভোজ ও আলোচনা সভার আয়োজন করা হয়। মাধবপাশা ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদিনের সভাপতিত্বে ও  ছাত্রলীগের  সাংগঠনিক সস্পাদক কাজী আরিফুর রহমান অপু পরিচালনায় প্রধান অতিথি বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল, বিশেষ অতিথি বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক দেলোয়ার হোসেন, যুবলীগ সম্পাদক মাসুদ করিম লাবু, সাংগঠনিক সম্পাদক মৃধা আকতারুজ্জামান মিলন, ইউপি সদস্য জহিরুল হক ফিরোজ মোল্লা, ইউনিয়ন যুবলীগ সম্পাদক ইমরান হোসেন সাবু।
এছাড়াও উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক হাফিজ আহম্মেদ স্বপন, যুবলীগ সভাপতি জাকির, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু মতিলাল,সাধারন সম্পাদক বাবুল সমদ্দার, ওর্য়াড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ফিরোজ সরদার, কালাম জাম্মাদার, ছাত্রলীগ নেতা ফাইজুল হক, মাধবপাশা ছাত্রলীগ নেতা সফিকুল ইসলাম সিফাত, মোঃ লিয়ান হাওলাদার প্রমুখ। এসময় ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা ও মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন। সভা শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদাত বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারবর্গ ও উক্ত তারিখে শাহাদাত বরণকারী অন্যান্য ব্যাক্তিবগের্র বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

 

এএ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:১১:০৩ ● ৪০৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ