কুয়াকাটা সৈকতে পরিচ্ছন্নতা অভিযান

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটা সৈকতে পরিচ্ছন্নতা অভিযান
শুক্রবার ● ২ আগস্ট ২০১৯


কুয়াকাটা সৈকতে পরিচ্ছন্নতা অভিযান

কুয়াকাটা (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

বেসরকারী সংস্থা গ্রাম বাংলা উন্নয়ন কমিটি ও এসএসডিপির উদ্যোগে কুয়াকাটা সমুদ্র সৈকত পরিচ্ছন্নতায় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২ আগস্ট) সকাল ৯টায় পর্যটন হলিডে হোমস’র সামনে থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি কুয়াকাটার মহাসড়ক প্রদক্ষিন করে সমুদ্র সৈকতে গিয়ে শেষ করা হয়। এসময় র‌্যালীতে  অংশগ্রহণকারীরা সৈকতের ময়লা আবর্জনা পরিস্কারে সচেতনতার লক্ষ্যে পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়। পরে পর্যটন হলিডে হোমস অডিটরিয়ামে এক আলোচনা সভার করা হয়েছে।
বেসরকারী সংস্থা  এসএসডিপি’র নির্বাহী পরিচালক মোঃ হাবিবুর রহমান সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন কুয়াকাটা পৌর মেয়র আঃ বারেক মোল্লা। বিশেষ অতিথি ছিলেন বেসরকারী সংস্থা গ্রাম বাংলা উন্নয়ন কমিটি’র নির্বাহী পরিচালক এ কে এম মাকসুদ, কনসালটেন্ট ইউএনডিপি ইন্ডিয়া মি.কবির আরোরা, টিআইবি-বরিশাল অঞ্চলের মুখপাত্র শুভংকর চক্রবর্তী, মহিপুর থানার উপ-পরিদর্শক মোঃ ইদ্রিস আলী, কুয়াকাটা হোটেল মোটেল ওনার এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এম এ মোতালেব শরীফ, প্যানেল মেয়র ও পৌর কাউন্সিলর মোঃ শাহ আলম প্রমুখ।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কুয়াকাটা প্রেসক্লাব সাধারণ সম্পাদক কাজী সাইদ। এসময় ট্যুরিস্ট পুলিশ, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন উপকূলীয় মানব উন্নয়ন সংস্থা (সিকোডা)’র নির্বাহী পরিচালক মোঃ মিজানুর রহমান।

এএইচএ/এমআর

বাংলাদেশ সময়: ২২:০১:৩৪ ● ৪১৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ