আগৈলঝাড়ায় দু:স্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ

প্রথম পাতা » বরিশাল » আগৈলঝাড়ায় দু:স্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ
রবিবার ● ২ জুন ২০১৯


আগৈলঝাড়ায় দু:স্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ

আগৈলঝাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের আগৈলঝাড়া উপজেলার রাজিহার ও রতœপুর ইউনিয়নের ১ হাজার ৭শ’ ১০ জন দু:স্থদের মাঝে ঈদের বিশেষ ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। প্রত্যেক দু:স্থ পরিবারকে ১৫ কেজি করে মাঝে চাল বিতরণ করা হয়।
শনিবার সকালে উপজেলায় ঈদের বিশেষ ভিজিএফ চাল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন সেরনিয়াবাত, রতœপুর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার, রাজিহার ইউপি চেয়ারম্যান মো. ইলিয়াস তালুকদার প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক জসীম সরদার, শ্রম বিষয়ক সম্পাদক ফরহাদ তালুকদার, যুব ও ক্রীড়া সম্পাদক কাজী আওলাদ হোসেন, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ছরোয়ার দাড়িয়া, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাতসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ইউপি সদস্যবৃন্দ।
চাল বিতরণে রতœপুর ইউনিয়নের ট্যাগ কর্মকর্তা দায়িত্বে রয়েছেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সুশান্ত বালা’র পক্ষে অফিস সহকারী আবুল হোসেন ও রাজিহারে উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা দোলন চন্দ্র রায়।
উল্লেখ্য, উপজেলার ৫টি ইউনিয়নের ৪ হাজার ৪শ’ ৭৫টি দু:স্থ পরিবারের জন্য ৬৭ দশমিক ১২৫ মে.টন ঈদের বিশেষ ভিজিএফ চাল বরাদ্দ করেছে ত্রাণ ও পুণর্বাসন মন্ত্রণালয়। এর আগে বৃহস্পতিবার গৈলা ও বাকাল ইউনিয়নের দু:স্থদের মধ্যে চাল বিতরণ করা হয়েছে।

এএলএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫০:৩৯ ● ৩৭২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ