মহিপুরে ভিজিএফ চাল বিতরণে অনিয়ম

প্রথম পাতা » কুয়াকাটা » মহিপুরে ভিজিএফ চাল বিতরণে অনিয়ম
রবিবার ● ২ জুন ২০১৯


মহিপুরে ভিজিএফ চাল বিতরণে অনিয়ম

মহিপুর (কুয়াকাটা) সাগরকন্যা অফিস॥

মহিপুরের ১১নং ধুলাসার ইউনিয়নে ভিজিএফ চাল বিতরনে অনিয়মের অভিযোগ প্ওায়াগেছে।
ঈদকে সামনে রেখে ২৫০ পরিবারকে চাল বিতরণ করা হয়। ১লা জুন শনিবার সরজমিনে গিয়ে দেখা যায় চাল বিতরণে ব্যপক অনিয়ম। জন প্রতি ১৫ কেজি চাল দেয়ার কথা থাকলেও সেখানে দেয়া হয়েছে ১০ কেজি বা তারও কম। এব্যপারে আক্ষেপ করে পশ্চিম চাপলীর বৃদ্ধা আনোয়ারা বেগম বলেন “কি কমু বাবা আমগো চ্যায়ারম্যান মেম্বররা এইরকমি ঠকায়। আমনেগো সামনেইতো মিটারে মাপলাম দেখলেনতো ১০ কেজির কম হইছে। ৭০ বছরের বৃদ্ধ পশ্চিম চাপলীর আইয়ুব আলী সাংবাদিকদের জানান ভাই কি বলমু আমার সংসারে ১০জন সদস্য, সামনে ঈদ, ভাবছিলাম ১৫ কেজি চাল পাব, বালতি মাইপ্পা তলকাটা দিয়ে চাল দেছে তাও আবার ১৫ কেজির যায়গায় ৮ কেজি। ভাবছিলাম ১৫ কেজি চাল পাইলে সামনে ঈদটা ভালই কাটবে। চরচাপলীর আতাহার আলী বলেন চাল দেওয়ার কথা ১৫ কেজি, দেতেছে ১০ কেজি মোগো ঈদ এবার লাডে। চাইছিলাম ৫ কেজি বেইচ্চা সেমাই চিনি কিনমু তা আর হইলনা।
এ ব্যপারে ৯ নং ধুলাসার ইউপি চ্যায়ারম্যান জলিল মাস্টার বলেন চাল বিতরণ করছে ইউপি সদস্যরা সেখানে কম দিয়েছে কিনা তাতো আমি জানিনা তবে কম দিয়ে থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে বলে জানান।
এব্যপারে উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত অনুপকুমার দাস জানান ট্যাগ অফিসার পাঠানো হয়েছে চাল মাপে কম দেওয়া হয়ে থাকলে তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমই/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪০:২৬ ● ৩৯১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ