কাউখালীতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সভা

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সভা
রবিবার ● ২ জুন ২০১৯


কাউখালীতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সভা

কাউখালী (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময় পত্রিকার কাউখালী প্রতিনিধি সৈয়দ বশির আহম্মেদের উপরে দূর্বৃত্ত হামলার প্রতিবাদে রবিবার (২ জুন) সকালে প্রেস ক্লাবে তারিকুল ইসলাম পান্নু’র সভাপতিত্বে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন সমকাল পত্রিকার প্রতিনিধি নজরুল ইসলাম, কালের কণ্ঠের আঞ্চলিক প্রতিনিধি দেবদাস মজুমদার, ইত্তেফাক সংবাদাতা ও প্রেস ক্লাবের সাবেক সভাপতি রবিউল হাসান রবিন, আমাদের অর্থনীতি প্রতিনিধি ও সাবেক সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রফিক, নয়া দিগন্তের সংবাদদাতা ও সাবেক সভাপতি রিয়াদ মাহমুদ সিকদার, ভোরের কাগজ প্রতিনিধি ও সাবেক সাধারন সম্পাদক শেখ নুরুল হুদা বাবু, দিনকাল প্রতিনিধি এ.জেড.এম ছায়ফুল্লাহ মনির, জনতা’র প্রতিনিধি গাজী আনোয়ার হোসেন প্রমূখ। বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা ও  প্রতিবাদ জানান এবং অবিলম্বে হামলাকারীদের আইনের আওতার আনার দাবী জানান।

উল্লেখ্য শনিবার সন্ধ্যায় কাউখালী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক সৈয়দ বশির ইফতার শেষে তার নিজ কার্যালয়ের আসার পথে ডাচ বাংলা ব্যাংকের সামনে ৮/৯জন দূর্বৃত্তরা তার উপর অতর্কিত হামলা চালিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী উদ্ধার প্রথমে কাউখালী হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে অবস্থার অবনতি হলে তাকে বরিশাল মেডিকেলে প্রেরণ করেন। বর্তমানে সে বরিশাল মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৪:১৭ ● ৩৫৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ