বানারীপাড়ায় অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার
রবিবার ● ২ জুন ২০১৯


বানারীপাড়ায় অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বানারীপাড়ায় সন্ধ্যা নদী থেকে অজ্ঞাত পরীচয়ের এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। এ বিষয়ে থানা সূত্রে জানা গেছে, শনিবার রাত অনুমান সাড়ে ৮টার দিকে স্থানীয়রা উপজেলার বাইশারী খালমূখ সংলগ্ন সন্ধ্যা নদীতে অজ্ঞাত পরীচয়ের এক ব্যক্তির (৫৫) অর্ধগলিত লাশ ভাষতে দেখে থানা পুলিশকে অবহিত করে।
খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমান ওই রাতেই লাশ উদ্ধারের জন্য এস.আই মনিরুজ্জামানকে নির্দেশ দেন। পরে এস.আই মনিরুজ্জামান সেখানে গিয়ে অজ্ঞাত ওই ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
রবিবার সকালে এ ব্যাপারে বাইশারী এলাকার চকিদার মো. শহিদুল ইসলাম বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমান এ মামলাটি তদন্ত করার জন্য এস.আই মনিরুজ্জানকে নির্দেশ দেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই মনিরুজ্জামান ওই দিনই অজ্ঞাত ব্যাক্তির লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই মনিরুজ্জামান বলেন, অজ্ঞাত এক ব্যাক্তির (৫৫)’র কোন নাম-পরিচয় না পাওয়ায় তার লাশ অনজুমানে মফিদুলে দাফন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আবেদন করা হয়েছে। অনুমতি পেলে শেখানেই অজ্ঞাত ব্যাক্তির লাশ দাফন করা হবে।

জিএমআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৬:১২ ● ৩৪০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ