খালেদা জিয়ার চিকিৎসায় সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার: নাসিম

প্রথম পাতা » রাজনীতি » খালেদা জিয়ার চিকিৎসায় সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার: নাসিম
শনিবার ● ২৫ মে ২০১৯


খালেদা জিয়ার চিকিৎসায় সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার: নাসিম

সিরাজগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, দ-িত হলেও খালেদা জিয়া একটি রাজনৈতিক দলের নেত্রী। তার প্রতি অমানবিক আচরণ সরকার করতে পারে না। দায়িত্ববোধ থেকেই অত্যন্ত গুরুত্ব দিয়ে দেশের সর্বোচ্চ প্রতিষ্ঠানে খালেদার চিকিৎসা করানো হচ্ছে।
শনিবার (২৫ মে) বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোলে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের নির্মাণকাজের অগ্রগতি পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন। নাসিম বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসকগণ রোগ বিশ্লেষণ করে খালেদার চিকিৎসা দিচ্ছেন। কিন্তু তার চিকিৎসা নিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মতো দায়িত্বশীল ব্যক্তির কাছে অসত্য বক্তব্য কখনোই গ্রহণযোগ্য নয়।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মাইলফলক সৃষ্টি হয়েছে। এই উন্নয়নের কারণেই শেখ হাসিনাকে এদেশের জনগণ বারবার ক্ষমতায় বসিয়েছে। এ সময় উপস্থিত ছিলেন- শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. রফিকুল ইসলাম, গণপূর্ত বিভগের উপ-বিভাগীয় প্রকৌশলী শাহীন রেজা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, সাবেক সাংগঠনিক সম্পাদক আবদুল বারী তালুকদার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দানিউল হক মোল্লা, জেলা যুবলীগের সভাপতি মঈন উদ্দিন খান চিনু, সাবেক ভিপি রাশেদ ইউসুফ জুয়েল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম প্রমুখ।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৬:৩০ ● ৩৭৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ