গাউছিয়ায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে দোকানির মারধর

প্রথম পাতা » সর্বশেষ » গাউছিয়ায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে দোকানির মারধর
শুক্রবার ● ২২ মার্চ ২০১৯


ইয়েলো কালেকশন-এর মালিক
ঢাকা সাগরকন্যা অফিস ॥
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে রাজধানীর গাউছিয়া মার্কেটে মারধর করেছেন এক দোকানি। শুক্রবার বেলা আড়াইটার দিকে এই ঘটনা ঘটে। ওই শিক্ষার্থীর অভিযোগ, পণ্যের দাম নিয়ে কথাবার্তার একপর্যায়ে ওই দোকানি তাঁর ওপর চড়াও হন।

ভুক্তভোগী ওই শিক্ষার্থী বলেন, আজ দুপুরে কেনাকাটা করতে তাঁর এক বান্ধবীকে নিয়ে তিনি গাউছিয়া মার্কেটে যান। মার্কেটের নিচতলায় ইয়েলো কালেকশন নামে একটি দোকানে গিয়ে অলংকারের দাম জানতে চান তিনি। প্রথমে এক দোকানির সঙ্গে কথা বলছিলেন তিনি। এ সময় পেছনে ক্যাশ কাউন্টারে বসা এক ব্যক্তি বলেন, এক দাম ১০০ টাকা। নিলে নেন, না কিনলে দোকান থেকে বের হয়ে যান। তখন ওই শিক্ষার্থী এভাবে কথা বলার কারণ জানতে চাইলে ওই দোকানি চিৎকার করে অশ্লীল ভাষায় মেয়েটিকে গালাগালি করতে থাকেন। একপর্যায়ে মেয়েটির কাছে এসে তাঁর গায়ে হাত দেওয়ার চেষ্টা করেন। এতে মেয়েটি বাধা দিলে তাঁকে চড় মারেন। একপর্যায়ে ঘাড় ধাক্কা দিয়ে মেয়েটিকে দোকান থেকে বের করে দেন ওই দোকানি।

প্রত্যক্ষদর্শীদের কয়েকজন জানান, ঘটনার সময় আশপাশের দোকানিরা ইয়েলো কালেকশনের দোকানির পক্ষ নিয়ে গালমন্দ করতে থাকেন। তাঁরা ওই মেয়েকে দ্রুত ঘটনাস্থল থেকে সরে যেতে বাধ্য করেন।

ওই ছাত্রীর ভাষ্য, গাউছিয়া মার্কেটের ঘটনার পরে বান্ধবীসহ তিনি পাশের হকার্স মার্কেটে যান কিন্তু সেখানেও ইয়েলো কালেকশনের দোকানি আরও কয়েকজনকে নিয়ে তাঁদের অনুসরণ করতে থাকেন। ওই দুই মেয়ে অন্য দোকানে কেনাকাটা করতে গেলেও সেখানে পণ্য বিক্রি করতে নিষেধ করে দেন ওই দোকানি। এ সময় তারা প্রায় আধঘণ্টার মতো ওই দুই মেয়েকে অবরুদ্ধ করে রাখেন। পরে নিউমার্কেট থানায় যোগাযোগ করা হলে ওই দুই শিক্ষার্থীকে বের করে আনা হয়। এ ব্যাপারে পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানান নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুল ইসলাম।

এফএন/কেএস

বাংলাদেশ সময়: ১৬:০৭:১৯ ● ৪৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ