বেতুয়া লঞ্চঘাটে প্রবাসীর সর্বস্ব লুট, আহত-৩

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » বেতুয়া লঞ্চঘাটে প্রবাসীর সর্বস্ব লুট, আহত-৩
শনিবার ● ২২ জুন ২০২৪


বেতুয়া লঞ্চঘাটে প্রবাসীর সর্বস্ব লুট, আহত-৩

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশনের বেতুয়া লঞ্চঘাটে ওমান প্রবাসীর সাড়ে ২৬ডলার ৩ভরি স্বর্ণ নিয়ে ৩জনকে পিটিয়ে আহত করেছে ঘাটের লোকজন। প্রবাসী প্রশাসনের কাছে বিচার দাবী করছেন।
জানা যায়, শনিবার সকাল সাড়ে ৫টায় ওমান প্রবাসী রাকিব পাটওয়ারী ভগ্নিপতি বোনকে নিয়ে ঢাকাগামী লঞ্চ থেকে বেতুয়াঘাট থেকে নামে। ঘাটের কামাল, হাবিবুল্লাহ, রিপনসহ ৬/৭জনে একত্রিত হয়ে তাদেরক কাছে মোটা অংকের টাকা দাবী করেন। কম টাকা দিতে চাইলে রাকিব পাটওয়ারীকে পিটিয়ে তার কাছে থাকা মানিব্যগে থাকা সাড়ে ২৬ ডলার যা বাংলাদেশী প্রায় ৩লাখ ৯০হাজার টাকা। এই ঘটনায় তার ভগ্নিপতি হাছান, বোন ফাতেমা এগিয়ে আসলে তাদের উপর হামলা চালায়। রাকিব পাটওয়ারী বিয়ের জন্যে আনা ৩ভরি স্বর্ণ নিয়ে যায়। হাছানসহ ৩জনকে জখম করে আহত করেছে। তাদেরকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় একাদিক সূত্রে জানা যায়, রিপন, হাবিবুুল্লাহ ও কামাল খাঁগংরা প্রবাসীর কাছ থেকে ১০হাজার টাকা দাবী করেন। এই ঘটনার ইন্দনে এক প্রভাবশালী নেতা রয়েছে বলে অভিযোগ রয়েছে।
রাকিব পাটওয়ারী জানান, আমাদের উপর ন্যক্কারজনক হামলা চালায়। আমার আজ শনিবার বিয়ের তারিখ রয়েছে ডলার ও স্বর্ণ নিয়ে যায়। আমি প্রশানের কাছে সঠিক বিচার দাবী করছি।
এই ব্যপারে বেতুয়া ঘাটের হাবিবুল্লাহ বলেন,আমি পরে আসছি। ঘাটের রিপন তার কাছ থেকে মালামাল নামানের বাবদ ২হাজার টাকা দাবী করেছে  এনিয়ে কথার কাটাকাটি ও এক পর্যায় হাতাহাতি হয়েছে। তার ডলারের লুটের ব্যপারে আমি কিছু জানিনা।

 

 

 

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ০:১৪:৩২ ● ৩১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ