তালতলীতে বিএনপি নেতাকে অব্যহতি

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে বিএনপি নেতাকে অব্যহতি
বৃহস্পতিবার ● ২৩ মে ২০২৪


তালতলীতে বিএনপি নেতাকে অব্যহতি

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে তালতলী উপজেলা বিএনপির সদস্য সচিব মিয়া মোস্তাফিজুর রহমান মোস্তাক উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ায় তাকে দলের সকল পদ থেকে অব্যহতি দেয়া হয়েছে। বুধবার রাতে বিএনপি’র কেন্দ্রিয় কমিটির সিনিয়র  যুগ্ম মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তাকে এ অব্যহতি  দেয়া হয়।  তাকে অব্যহতি দেয়ায় তালতলী বিএনপি নেতা কর্মীদের মধ্যে আনন্দের বন্যা বইছে।
জানাগেছে, তালতলী উপজেলা পরিষদ নির্বাচন আগামী ৫ জুন। দলীয় সিধান্ত উপেক্ষা করে তালতলী উপজেলা বিএনপির সদস্য সচিব মিয়া মোস্তাফিজুর রজমান মোস্তাক এ উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়ন পত্র দাখিল করায় গত সোমবার মোস্তাককে কেন্দ্রিয় বিএনপি কারন দর্শানোর নোটিশ দেয়। কিন্তু মোস্তাক নোটিশের কোন জবাব দেয়নি। ফলে বুধবার রাতে দলীয় সিধান্ত না মেনে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ার সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্র মোতাবেক বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ’র প্রাথমকি সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে অব্যহতি দেয়া হলো। বিএনপি’র কেন্দ্রিয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তাকে এ অব্যহতি  দেয়া হয়।  তাকে অব্যহতি দেয়ায় তালতলী বিএনপি নেতা কর্মীদের মধ্যে আনন্দের বন্যা বইছে।
মিয়া মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, এটা দলীয় নির্বাচন নয়, জনগনের নির্বাচন। জনগনের প্রত্যাশা পুরনে আমি নির্বাচনে অংশ নিয়েছি। তবে আমাকে দল থেকে অব্যহতি দিলেও সারাজীবন বিএনপির কর্মী হয়ে থাকবো।
তালতলী উপজেলা বিএনপির আহবায়ক মোঃ শহীদুল ইসলাম বলেন, দলীয় সিধান্ত অমান্য করে নির্বাচনে অংশ নেয়ায় তাকে দলীয় সকল পদ থেকে অব্যহতি দেয়া হয়েছে।

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২৩:১২:০৭ ● ৪৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ