কলাপাড়ায় সভাপতির দাপটে অতিষ্ঠ আবাসনের বাসিন্দারা

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় সভাপতির দাপটে অতিষ্ঠ আবাসনের বাসিন্দারা
সোমবার ● ২০ মে ২০২৪


কলাপাড়ায় সভাপতির দাপটে অতিষ্ঠ আবাসনের বাসিন্দারা

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়ায় বালিয়াতলী আবাসনের সভাপতি দেলোয়ারের বিরুদ্ধে মানববন্ধন করা হয়েছে। ওই আবাসনের ভূক্তভোগী সাধারন মানুষ সোমবার (২০ এপ্রিল) সকাল ১১ টায় কলাপাড়া প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করেন। তিনি স্থানীয় সংসদ সদস্য ও প্রতিমন্ত্রির নাম ভাঙ্গিয়ে বিভিন্ন ধরনের অপকর্ম করছে বলেও অভিযোগ করেন। এনিয়ে ভূক্তভোগীরা কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন।

মানববন্ধনে ভূক্তভোগীরা বলেন, বালিয়াতলী আবাসনে প্রধানমন্ত্রীর দেওয়া মুজিব শতবর্ষের আশ্রায়ন প্রকল্পে ৫৪ পরিবারের বসবাস। অভিযুক্ত দেলোয়ারকে ওই আবাসনের অস্থায়ী সভাপতি নির্বাচিত করা হয়। সভাপতির দায়িত্ব পাওয়ার পর থেকে দেলোয়ার স্থানীয় সংসদ সদস্য ও প্রতিমন্ত্রি’র নাম ভাঙ্গিয়ে বিভিন্ন মানুষের কাছ থেকে ঘর দেয়াসহ নানা সুবিধা দিবে বলে অর্থ আদায় করে আসছে। এছাড়া দেলোয়ার তার সাঙ্গপাঙ্গ নিয়ে বিভিন্ন সময় আবসনের পুকুরের মাছ ধরে নিয়ে যায়। সে বেশিরভাগ সময় গভীর রাতে তার সংগীদের নিয়ে নেশা করে আবাসনের মধ্যে উশৃংখল পরিস্থিতি তৈরী করে। ভূক্তভোগীরা আরো বলেন, দেলোয়ার যখন তখন মানুষের ঘরে তালালাগিয়ে হয়রানি করে। এছাড়া, তার বিরুদ্ধে ওই আবাসনের ঘর বিক্রি করে দেয়ার অভিযোগ রয়েছে। তাই ভূক্তভোগী পরিবারগুলো দেলোয়ারের হাত থেকে বাঁচতে উপজেলা নির্বাহী কর্মকর্তার সহযোগিতা কামনা করেন।

এবিষয়ে অভিযুক্ত দেলোয়ার বলেন, “আমার বিরুদ্ধে মানববন্ধনে যে অভিযোগগুলো তোলা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা।”

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রবিউল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

 

এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ০:১৭:০৪ ● ৪৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ