আমতলীতে স্ত্রীকে ২৭কোপে জখম, স্বামী আটক!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে স্ত্রীকে ২৭কোপে জখম, স্বামী আটক!
বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪


আমতলীতে স্ত্রীকে ২৭কোপে জখম, স্বামী আটক!
আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বাবার বাড়ীতে বেড়াতে যাওয়ায় স্ত্রী শাহনাজ বেগমকে (৩৫) হত্যার উদ্দেশ্য স্বামী মাহাতাব ও তার সহযোগীরা শরীরের ২৭ স্থানে ধারালো অস্ত্রের আঘাত করেছে। পুলিশ তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার ঘোপখালী গ্রামে বুধবার রাতে।
জানাগেছে, উপজেলার ঘোপখালী গ্রামের মাহতাব হাওলাদারের স্ত্রী তিন সন্তানের জননী শাহনাজ বেগম গত মঙ্গলবার বাবা নান্না কাজীর বাড়ীতে বেড়াতে যায়। এতে ক্ষিপ্ত হয় স্বামী মাহতাব। বুধবার গভীর রাতে ঘুমন্ত স্ত্রীকে স্বামী মাহাতাব ধারালো অস্ত্র দিয়ে মাথা, মুখমন্ডল, হাত, পা ও শরীরের বিভিন্ন স্থানে ২৭ টি কোপ দেয়। পরে মৃত্যু ভেবে ফেলে রাখে। খবর পেয়ে তার স্বজনরা থানায় খবর দেয়। পুলিশ এসে ঘাতক স্বামী মাহতাবকে আটক করে এবং গুরুতর আহত তার স্ত্রী শাহনাজকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের চিকিৎসক তাকে সংঙ্কটজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে।
আহত শাহনাজের মামা নাশির হাওলাদার বলেন, আমার ভাগ্নি তার বাবার বাড়ীতে বেড়াতে যায়। এতে ক্ষিপ্ত হয়ে স্বামী মাহতার ও তার সহযোগীরা ঘুমন্ত আমার ভাগ্নিকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে মাথা, মুখমন্ডল, হাত, দা ও শরীরের বিভিন্ন  স্থানে ২৭ টি কোপ দেয়। পরে মৃত্যু ভেবে ফেলে রাখে। আমরা এ ঘটনার শাস্তি দাবী করছি।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ লুনা বিনতে হক বলেন, ওই নারীর মাথা, মুখমন্ডল, হাত, পাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহৃ রয়েছে। তাকে সংঙ্কটজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন,  খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মাহাতাবকে আটক করা হয়েছে।

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:৫০:৫০ ● ৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ