আমতলীতে দুই ব‌্যাক্তিকে কারাদন্ড!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে দুই ব‌্যাক্তিকে কারাদন্ড!
বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪


আমতলীতে দুই ব‌্যাক্তিকে কারাদন্ড!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে রফিকুল ইসলাম ও রিয়াজ হাওলাদার নামের দুই ব‌্যাক্তিকে কারাদন্ড দেয়া হয়েছে। রফিকুল ইসলামকে এক মাস ও রিয়াজ হাওলাদারকে ২০দিনের কারাদন্ড দেয়া হয়। আমতলী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তারেক হাসান এ দন্ড দেন।
জানাগেছে, আমতলী উপজেলার আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৮  এপিল।  এ নির্বাচনে রফিকুল ইসলাম ও রিয়াজ হাওলাদার চেয়ারম‌্যান প্রার্থীদের পক্ষে টাকা বিতরন করছিল।  আমতলী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তারেক হাসান অভিযান চালিয়ে এ দুইজনকে আটক করে। পরে তাদের ভ্রাম‌্যমান আদালতের  মাধ‌্যমে  ইউনিয়ন পরিষদ নির্বাচন (আচরণ) বিধিমালা, ২০১৬ এর ১৭ ধারা ভঙ্গের দায়ে ৩১ বিধি মোতাবেক রফিকুল ইসলামকে এক মাস ও রিয়াজ হাওলাদারকে ২০ দিনের   বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।
আমতলী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তারেক হাসান বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন (আচরণ) বিধিমালা, ২০১৬ এর ১৭ ধারা ভঙ্গের দায়ে ৩১ বিধি মোতাবেক রফিকুল ইসলামকে এক মাস ও রিয়াজ হাওলাদারকে ২০ দিনের  বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

 

 

 


এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৯:৪৭ ● ৩০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ