গৌরনদীতে বাস চাপায় ২মোটর সাইকেল আরোহী নিহত

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে বাস চাপায় ২মোটর সাইকেল আরোহী নিহত
বৃহস্পতিবার ● ১১ এপ্রিল ২০২৪


গৌরনদীতে বাস চাপায় ২মোটর সাইকেল আরোহী নিহত

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে ঢাকাগামী চেয়ারম্যান পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় মোটর সাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- ঢাকাস্থ লাইট পাওয়ারের কর্মী বরিশালের উজিরপুর উপজেলার পূর্ব নারায়নপুর গ্রামের হাবুল সরদারের ছেলে উজ্জল সরদার (৩২) ও বাকেরগঞ্জ উপজেলার চরাদী গ্রামের মো. জালাল মিয়ার ছেলে মো. দ্বীনইসলাম (২২)। মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১০টার দিকে উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ইল্লা গ্রামের বটতলা নামকস্থানে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। গৌরনদী হাইওয়ে থানা পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে লাইফ পাওয়ারের দুই কর্মী একটি মোটর সাইকেল যোগে মঙ্গলবার রাত পৌণে ৮টার দিকে বরিশালের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে মোটর সাইকেলটি রাত সোয়া ১০টার দিকে গৌরনদীর ইল্লা বটতলা নামকস্থানে পৌছলে বিপরীত দিকে থেকে আসা চেয়ারম্যান পরিবহনের  একটি যাত্রীবাহী বাস ওই মোটর সাইকেলটিকে চাপা দিয়ে পালানোর চেষ্টা করে। এতে মোটর সাইকেলের আরোহী উজ্জল সরদার (৩২), মো. দ্বীনইসলাম (২২)  গুরুতর আহত হয়। খবর পেয়ে গৌরনদী ফায়ার সার্ভিসের কর্মীরা মুমূর্ষ অবস্থায় উজ্জল সরদার, দ্বীনইসলাম (২২)কে  উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লোক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।
গৌরনদী হাইওয়ে থানার ওসি গোলাম রসুল মোল্লা জানান,  খবর পেয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আরোহীর লাশ উদ্ধার ও ঘাতক বাসটিকে আটক করা হয়। বাস চাপায় মোটর সাইকেলের ২ আরোহী নিহত হওয়ায় ময়না তদন্ত ছাড়াই লাশ ২টি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে গৌরনদী থানায় মামলা দায়ের করা হয়েছে বলে হাইওয়ে থানার ওসি গোলাম রসুল মোল্লা জানান।

 

 

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ১৪:২৩:১৮ ● ১০২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ